fbpx

|

অবশেষে গাইবান্ধায় ১ হাজার ইয়াবাসহ নায়িকা লিলি গ্রেফতার

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

অবশেষে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার শীর্ষ নারী মাদক চোরাকারবারি লিলি ওরফে নায়িকা লিলিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত ৯টার দিকে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের ঢোলভাঙ্গার বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

লিলি ওরফে নায়িকা লিলি সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের বড় গোপালপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, তালিকাভুক্ত নারী মাদক চোরাকারবারিদের মধ্যে সে শীর্ষে রয়েছে। তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় ৩টি মামলা রয়েছে। মাদক সম্রাজ্ঞী হিসেবে লিলি এলাকায় নায়িকা লিলি নামেও বেশ পরিচিত।

সাদুল্যাপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমরান রুবেল বিষয়টি নিশ্চিত করে অপরাধ বার্তাকে জানান, লিলি দীর্ঘদিন ধরে বিভিন্ন উপায়ে ইয়াবার চালান নিয়ে নিজ বাড়িতে ব্যবসা করে আসছিল। তার বাড়িতে নিয়মিত ইয়াবার আসর বসত। এছাড়া তার নিয়োজিত বেশ কয়েকজন যুবক খুচরা ও পাইকারিভাবে বিভিন্ন জায়গায় ইয়াবা চালান করত। এর আগে, অভিযান চালিয়ে তার বাড়ি থেকে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হলে রিজু নামে একজন গ্রেপ্তার করা হলেও লিলি পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে ইয়াবার ব্যবসা করে আসছিল।

গোপন খবরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১ হাজার উদ্ধার করা হয়। মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!