fbpx

|

ভিক্ষা করে নয়, বাংলাদেশ মাথা উঁচু করে এগিয়ে যেতে চায়: প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ ২:২৫ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

অনলাইন বার্তাঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ভিক্ষা করে নয়, বাংলাদেশ মাথা উঁচু করে এগিয়ে যেতে চায়’। রোববার দুপুরে যশোরের বিমানবাহিনী একাডেমিতে রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী দেশের স্বাধীনতা রক্ষা, উন্নত ও সমৃদ্ধশালী হিসেবে গড়ে তুলতে বিমানবাহিনীর সদস্যদের প্রতি আহ্বান জানান।

বাংলার আকাশ মুক্ত রাখতে বাহিনীর সদস্যদের সচেষ্ট থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ কারো কাছে ভিক্ষা করে নয়, মাথা উঁচু করে এগিয়ে যেতে চায়। এ জন্য একাডেমি থেকে প্রাপ্ত প্রশিক্ষণ কাজে লাগাতে হবে।

এর আগে বেলা ১১টার দিকে যশোর পৌঁছান প্রধানমন্ত্রী। সেখান থেকে বিএএফ একাডেমিতে পৌঁছে শেখ হাসিনা বিমানবাহিনীর নতুন কমিশনপ্রাপ্ত কর্মকর্তাদের কুচকাওয়াজ পরিদর্শন করেন। পরে নতুন কমিশনপ্রাপ্তদের পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকালে যশোর ঈদগাহ ময়দানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। সেখানে ২৭টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করার কথা রয়েছে।

দেখা হয়েছে: 419
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!