fbpx

|

বাংলাদেশ যুব গেমস জামালপুরে অনুষ্ঠিত হচ্ছে

প্রকাশিতঃ ১:১০ পূর্বাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

অনলাইন বার্তাঃ
জামালপুরে সোমবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ যুব গেমস। অনূর্ধ্ব-১৭ জাতীয় দলের জন্য বিভিন্ন বিষয়ের খেলা থেকে ভালো খেলোয়াড় বাছাই ও দল গঠনের লক্ষ্যে দেশব্যাপী আয়োজনের অংশ হিসেবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা এ প্রতিযোগিতার আয়োজন করেছে।

 

জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।জানা গেছে, বাংলাদেশ যুব গেমসের জামালপুর জেলা পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের পক্ষে ঘাটাইল সেনানিবাসের কর্নেল ইমতিয়াজ।

 

এ সময় অন্যান্যের মধ্যে জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. রাসেল সাবরিন, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জামালপুরকণ্ঠ পত্রিকার সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ যুব গেমস জামালপুরে অনুষ্ঠিত হচ্ছে-Aporadh-Barta

এর আগে প্রধান অতিথি কর্নেল ইমতিয়াজ জামালপুর সদর ও ইসলামপুর উপজেলা কাবাডি দলের খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন।কাবাডিতে জামালপুর সদর উপজেলা দল ৩৫-২৯ পয়েন্টে ইসলামপুর উপজেলা দলকে হারায়। একই দিনে ভলিবলে অংশ নেয় মাদারগঞ্জ ও জামালপুর সদর উপজেলা দল। মাদারগঞ্জ উপজেলা দল বিজয়ী হয়েছে ২-১ সেটে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. রমজান আলী ও শাহ আলম।

 

জানা গেছে, বাংলাদেশ যুব গেমসে জেলা পর্যায়ের এই প্রতিযোগিতায় মেলান্দহ, মাদারগঞ্জে, ইসলামপুর, দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ, সরিষাবাড়ী ও জামালপুর সদর উপজেলার খেলোয়াড়েরা অংশ নিচ্ছে। কাবাডি, ভলিবল, ব্যাডমিন্টনসহ ১১টি বিষয়ে জামালপুর স্টেডিয়ামে ও উপজেলা পর্যায়ের বিভিন্ন মাঠে টানা কয়েকদিন ধরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

সূত্র জামালপুর কন্ঠ

দেখা হয়েছে: 385
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪