fbpx

|

সড়ক দুর্ঘটনায় উত্তেজিত জনতা গাছ কেটে রাস্তায় ব্যারিকেড

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ 
নড়াইলে সড়ক দুর্ঘটনায় নানি ও নাতনি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩-জানুয়ারি) নড়াইল-কালনা ঢাকা সড়কের দত্তপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পর পরই উত্তেজিত জনতা গাছ কেটে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে দুই ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত নানি মনোজা বেগম তার মায়ের মৃত্যুজনিত দোয়া অনুষ্ঠান শেষে মেয়ে ও নাতনিকে নিয়ে দত্তপাড়া থেকে ইজিবাইকযোগে নড়াইল শহরের দিকে আসছিলেন। দত্তপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি গ্যাসের সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় ইজিবাইক থেকে নানি ও নাতনি রাস্তায় পড়ে যায়।

এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহত নানি মনোজা বেগম নড়াইল সদরের হবখালি ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী এবং নাতনি সাদিয়া সদর উপজেলার চারিখাদা গ্রামের মশিউর রহমানের মেয়ে।

এক সপ্তাহ আগে নিহত মনোজা বেগমের মা সুফিয়া বেগম সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামে মারা যান। সোমবার ছিল দোয়া অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে মনোজা বেগম তার মেয়ে ও নাতনিদের নিয়ে অংশগ্রহণ করেন। মঙ্গলবার সকালে সবাইকে নিয়ে বাড়ি ফিরছিলেন। দত্তপাড়া থেকে ইজিবাইকযোগে নড়াইলের উদ্দেশ্যে রওনা হন।

এদিকে এ ঘটনার পর উত্তেজিত লোকজন গাছ কেটে রাস্তায় ফেলে ব্যরিকেড সৃষ্টি করে। দুই ঘণ্টাব্যাপী অবরোধকালে রাস্তার দুপাশে দেড় শতাধিক যানবাহন আটকা পড়ে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে, জানান, দু ঘণ্টা পর সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। ট্রাকটি আটক কর হয়েছে।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!