fbpx

|

লক্ষ্মীপুরে সহযোদ্ধার মুক্তির দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশিতঃ ২:৪৫ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৭

রুবেল হোসেন,স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুরে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হৃদয় সাহা এর মুক্তির দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের উদ্যোগে এই বিক্ষোভ-মিছিল বের করা হয়। বিক্ষোভ-মিছিল’টি ক্যাম্পাস এলাকা ঘুরে প্রশাসনিক ভবনের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনা মধ্যে দিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস,সদর উপজেলার ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক করিমুল হক কনক,পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরান হাসান কাইসার ও আলীয়া মাদ্রাসার ছাত্রলীগের নেতা মাঈন উদ্দিন ইপ্তিসহ প্রমুখ। এছাড়া আরো উপস্থিত ছিলেন সরকারি কলেজ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

প্রসঙ্গ : বুধবার(২৭ ডিসেম্বর) সন্ধ্যা লক্ষ্মীপুর শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় সামনে থেকে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হৃদয় সাহাকে আটক করা হয়। বর্তমানে তিনি লক্ষ্মীপুর জেলা কারাগারে বন্ধী রয়েছেন।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!