|

সংসদ নির্বাচনে আ.লীগকে বিজয়ী করতে ভূমিকা রাখবে ছাত্রলীগ : পিংকু

প্রকাশিতঃ ৪:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, আগামি সংসদ নির্বাচনের লক্ষ্যে ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগকে বিজয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ছাত্রলীগ। সকল ছাত্রদের ভালোভাবে পড়াশোনা করতে হবে। সেই সাথে মেধাবী ছাত্রদের রাজনীতির সাথে জড়িত হতে হবে। রজনীতির সাথে জড়িত হয়ে এ প্রজন্মের শিক্ষার্থীরা দেশের উন্নয়ন ও স্বাধীনতার স্বপক্ষে কাজ করবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কফিল উদ্দিন বিশ^বিদ্যালয় কলেজে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  পরে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের উদ্যোগে কেক কেটে ও র‌্যালি বের করে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। র‌্যালিটি কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে চন্দ্রগঞ্জ বাজারে গিয়ে শেষ হয়।

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক কাজী মামুনুর রশীদ বাবলুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মনছুর আহমেদ, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক কাজী সোলায়মান, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি রায়হান ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ওমর ফারুক আরজু প্রমুখ

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪