fbpx

|

গোদাগাড়ীতে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু

প্রকাশিতঃ ৮:৪১ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

“উন্নায়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ” শেখ হাসিনার দর্শন সব মানুষের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা প্রসাশনের আয়োজনে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে।

বৃহঃপতিবার সকাল ১১ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ রত্ন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা একযোগে সারাদেশের ন্যায় গোদাগাড়ীতে এই উন্নয়ন মেলা উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইসহাক।

আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র মুনিরুল ইসলাম বাবু, উপজেলা সহকারী কমিশানর (ভূমি) সানওয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী, শিক্ষাবিদ আব্দুর রাজ্জাক, রবিউল হক, গোদাগাড়ী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মইনুল ইসলাম, গোদাগাড়ী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজ বলেন,গোদাগাড়ীতে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ডের বিভিন্ন বিষয় গুলো সাধারন মানুষের মধ্যে ছড়িয়ে দেয়ার জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে তিন দিনের এই উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে।

উক্ত মেলায় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর,পৌরসভা, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন ডিজিটাল সেন্টারসহ মোট ৫২ টি স্টল রয়েছে। মেলাটি প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। তবে মেলার শেষ দিন থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা।

সেখানে বর্তমান সরকারের উন্নয়ন সাধারণ মানুষের মাঝে তুলে ধরার জন্য বিভিন্ন ফেষ্টুন, ব্যানার ও প্রজেক্টরের মাধ্যমে উন্নয়নের ভিডিও চিত্র জনগণের মাঝে প্রকাশ করা হয়। মেলা উদ্বোধনের পর উপজেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে উন্নয়নমূলক গান ও গম্ভীরা পরিবেশন করা হয়।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!