fbpx

|

বিএনপি নির্বাচনে দূরে থাকার পায়তারা করছে: নারায়ন চন্দ্র

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
নড়াইলে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারে উন্নয়ন দেখে ভয়ে বিএনপিসহ তার দোসররা নির্বাচন থেকে দূরে থাকার পায়তারা করছে। নির্বাচনে জয়ী হতে পারবে না বুঝতে পেরে তারা এ তালবাহানা করছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎসব উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রাণীসম্পদ মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কোনো দল অংশ নিল কিনা, সেটা তাদের বিষয় নয়। সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক মুন্সী আফতাব উদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম প্রমুখ।

দুই দিনব্যাপী সুবর্ণজয়ন্তী উৎসব কর্মসূচির মধ্যে রয়েছে- আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, রক্তদান, স্মৃতিচারণ, শিক্ষার্থীদের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

দেখা হয়েছে: 332
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!