fbpx

|

বিএনপি-জামায়াত ধোঁকাবাজ… গোলাম ফারুক পিংকু

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

বিএনপি-জামায়াত এদেশের জনগণকে ধোঁকাবাজি দিয়ে টকিয়েছে। আওয়ামীলীগ সরকার এদেশের উন্নয়নমুখী কাজ করে যাচ্ছে।বাংলার জনগণ বারবার আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় চান বলে মন্তব্য করেছন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।

তিনি শনিবার (২০ জানুয়ারি) বিকালে লক্ষ্মীপুর সদর পৌরসভায় ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গসংগঠনের আয়োজিত উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোরশেদ আলম সবুজের সভাপতিত্বে উঠোন বৈঠকে এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন,কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা যুবলীগে সভাপতি সালাহ্ উদ্দিন টিপু ও সাবেক জেলা ছাত্রলীগের নেতা নজরুল ইসলাম ভুলু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃইসমাইল হোসেন চৌধুরী,সাবেক ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সুমন,যুবলীগ নেতা মোঃ ফয়েজ আহম্মদ ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃফিরোজ আলমসহ প্রমুখ।
আয়োজিত অনুষ্ঠানের সঞ্চলনায় করেন ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন ভূঁইয়া।

বিএনপি-জামায়াত ধোঁকাবাজ... গোলাম ফারুক পিংকু-Aporadh-Barta

বিএনপি-জামায়াত ধোঁকাবাজ… গোলাম ফারুক পিংকু-Aporadh-Barta

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!