fbpx

|

নৌকাই হবে খালেদার পদ্মা পারাপারের শেষ ভরসাঃ দীপু মনি

প্রকাশিতঃ ১:৫৯ পূর্বাহ্ন | জানুয়ারী ১১, ২০১৮

বিশেষ প্রতিনিধিঃ

পদ্মা সেতুতে কেউ উঠবেন না- বিএনপি নেত্রী খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, জোড়াতালির পদ্মা সেতু দিয়ে জনগণকে পারাপার না হওয়ার জন্য বলেছেন বেগম জিয়া। তাহলে নৌকাই হবে পদ্মা পারাপারে তার শেষ ভরসা।

বুধবার রাত সাড়ে ৮টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর অস্থায়ী কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি আরও বলেন, মিথ্যাচারই হচ্ছে বিএনপির মূল সম্পদ। বিএনপির চির শত্রু হলো সত্য। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আসলে তারা সর্বদা ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য একটি ধ্রুমজাল সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টায় লিপ্ত থাকেন। তাদেরকে এ অবস্থা থেকে ফিরে আসতে হবে।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্মরণ করে ডা. দীপু মনি বলেন, জাতির পিতা যদি সেদিন স্বাধীন বাংলাদেশে ফিরে না আসতেন, তাহলে আমরা এ স্বাধীনতাকে ধরে রাখতে পারতাম কিনা তা সন্দেহ আছে। তিনি দেশে ফিরে এসে যুদ্ধ বিধ্বস্থ দেশকে একটি উন্নত সমৃদ্ধশীল রাষ্ট্র তৈরির লক্ষ্যে কাজ করেছেন। তার রেখে যাওয়া স্বপ্ন পূরণে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক শাহ আলম মিয়াজীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, প্রকৌশলী আব্দুর রব, আব্দুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী প্রমুখ

 

দেখা হয়েছে: 437
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!