fbpx

|

ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত, পুলিশসহ আহত ২

প্রকাশিতঃ ২:০৭ পূর্বাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সন্ত্রাসীদের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। এ সময় পুলিশসহ দুইজন আহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের চরলাপাং গ্রামে এ ঘটনা ঘটে।

বিভিন্ন সুত্রে জানা যায়, চরলাপাং খেলার মাঠে ক্রিকেট খেলার প্রতিযোগীতা চলার সময় পাশ্ববর্তী রায়পুরা উপজেলা থেকে আগত সন্ত্রাসী বাহিনীর লোকজন আগ্নেয়াস্ত্র নিয়ে আক্রমণ চালায়। সেখানে ওই উপজেলার মির্জাচর গ্রাম থেকে আগত সন্ত্রাসীরা এলোপাথারি গুলি চালায়।

ওই গুলিতে নবীনগর উপজেলার চরলাপাং গ্রামের সরকার বাড়ির আলমাস সরকারের ছেলে শামিম সরকার (২৫) ঘটনাস্থলেই নিহত হন।

পুলিশ ও এলাকাবাসি সূত্র জানায়, নবীনগর পাশ্ববর্তী রায়পুরা উপজেলায় ৬টি ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে সংঘর্ষ চলে আসছিল। তারই জের ধরে ওই সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনরা নবীনগরের বিভিন্ন গ্রামে অবস্থান করছিল। তাদের খুঁজতে রোববার সন্ধ্যায় তিনটি নৌকা বোঝাই সহস্রাধিক লোক চরলাপাং গ্রামে এসে এ আক্রমণ চালায়।

এ বিষয়ে নিহতের ভাই কাউসার সরকার বলেন, আমাদের এখানে রায়পুরার কোনো লোকজন ছিল না। আমরা যুবকরা মাঠে ক্রিকেট প্রতিযোগীতায় খেলা করছিলাম সেই খেলার মাঠে রায়পুরা উপজেলার মির্জাচর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ফারুক এর বাহিনী এ আক্রমণ করে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে নবীনগর থানার ওসি রাজু আহম্মদ বলেন, সংঘর্ষে জড়িত লোকজন যেন উপজেলায় ঢুকতে না পারে সেই জন্য আমরা সেখানে বাঁধা দিলেও তারা এ হামলা করে। এ সময় গুলিতে একজন নিহত হন। -যুগান্তর

দেখা হয়েছে: 391
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!