fbpx

|

রুয়েটে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিষয়ক আন্তজার্তিক কনফারেন্স

প্রকাশিতঃ ২:৩৭ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৭

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স (আইসিইইই) বিষয়ক দ্বিতীয় আন্তজার্তিক কনফারেন্স শুক্রবার দুপুরে শেষ হয়েছে। রুয়েট কেন্দ্রীয় অডিটোরিয়ামে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কনফারেন্সের প্রধান পৃষ্ঠপোষক ও রুয়েট ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) প্রফেসর ড. শিসিলা শাহনাজ এবং পাওয়ার সেল-এর পরিচালক (কর্মাশিয়াল) মো. আমজাদ হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কনফারেন্সের টেকনিক্যাল পেট্রন প্রফেসর ড. মুহাম্মদ আব্দুল গোফ্ফার খান এবং প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ, অর্গানাইজিং ট্রেজারার ড. মো. সেলিম হোসেন। সমাপনী বক্তব্য রাখেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিভাগের প্রধান প্রফেসর ড. অজয় কৃঞ সরকার।

রুয়েটে দ্বিতীয়বারের মত আয়োজিত তিন দিনব্যাপী এই কনফারেন্সে বিভিন্ন দেশের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিষয়ক প্রখ্যাত শিক্ষাবিদ ও গবেষকগণ অংশগ্রহণ করেন। কনফারেন্সে ৮৫টি টেকনিক্যাল পেপার উপস্থাপন করা হয়।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!