fbpx

|

ঝালকাঠিতে আজকালের খবর’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিতঃ ১২:৩৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৭

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক আজকালের খবর’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি হলরুমে এ উপলক্ষে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

এছাড়া ঝালকাঠির বিভিন্ন সাংবাদিক সংগঠন ও পেশাদার সাংবাদিদের পক্ষ থেকে পত্রিকার সকল সাংবাদিক ও প্রতিনিধিদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।  ঝালকাঠির প্রবীন সাংবাদিক ও দৈনিক অজানা বার্তা’র সম্পাদক এসএম আব্দুর রহমান কাজলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলহাজ্ব খান সাইফুল্লা পনির।

এসময় বক্তব্য রাখেন, ঝালকাঠির প্রবীন সাংবাদিক ও দৈনিক অজানা বার্তা’র সম্পাদক এসএম আব্দুর রহমান কাজল, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও দৈনিক দূরযাত্রা সম্পাদক জিয়াউল হাসান পলাশ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহম্মেদ আবু জাফর, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ঝালকলঠি জেলা শাখার সহ- সভাপতি সফিউল আজম টুটুল প্রমুখ।

ঝালকাঠিতে আজকালের খবর’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন-Aporadh-Barta

ঝালকাঠিতে আজকালের খবর’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন-Aporadh-Barta

আর টিভি জেলা প্রতিনিধি জলিল, মোহনা টিভি জেলা প্রতিনিধি রুহুল আমিন রুবেল, এটিএন বাংলা জেলা প্রতিনিধি তরুন সরকার, দৈনিক দাবানল’র সম্পাদক নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য খসরু নোমান, যুবলীগ নেতা দিপু লস্কর, কাওছার হোসেন মায়েজসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি একুশে টিভি জেলা প্রতিনিধি মো: আজমীর হোসেন তালুকদার, সাধারন সম্পাদক ডেইলি বাংলা স্কাই জেলা প্রতিনিধি রিয়াজুল ইসলাম বাচ্চু সহ সংগঠনের সদস্যরা, দৈনিক পজেটিভ নিউজ’র সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম তালুকদার ও বার্তা সম্পাদক মো: খাইরুল ইসলাম দৈনিক আজকালের খবর’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার সংস্লিষ্ট সকলকে ও জেলা প্রতিনিধিকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছে।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি দৈনিক আজকালের খবর পত্রিকার ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী’র কেক কেটে জন্মদিন পালন করা হয়।

দেখা হয়েছে: 427
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!