fbpx

|

বিশ্বেশ্বরী পাইলট স্কুলের শতবর্ষপূর্তি উদযাপন

প্রকাশিতঃ ১১:৪১ অপরাহ্ন | ডিসেম্বর ২৪, ২০১৭

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ

বিভিন্ন আয়োজনে ঈশ্বরগঞ্জের ঐতিহ্যবাহী বিশ্বেশ্বরী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান শেষ হয়েছে। শুক্র ও শনিবার দু’দিনব্যাপী অনুষ্ঠানের মধ্য দিয়ে শতবর্ষপূর্তি উদযাপন করা হলো। এ উপলক্ষে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয় বিদ্যালয় প্রাঙ্গণ।

১৯৪৭ থেকে ২০১৫ সাল পর্যন্ত প্রাক্তন শিক্ষার্থীরা নিবন্ধন করে পুরনো সহপাঠীদের সঙ্গে মিলিত এবং গৌরবোজ্জ্বল শতবর্ষ উদযাপনের জন্য বর্ণাঢ্য আয়োজন করা হয়। সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে শুক্রবার সকালে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয় চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ। শিক্ষার্থীদের স্মৃতিরোমন্থন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনা শেষে সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কনা ও শামীম জুবায়ের সঙ্গীত পরিবেশন করেন। কনার সুরের মূর্ছনায় মেতে ওঠেন সবাই।

শনিবার সকাল থেকে দ্বিতীয় দিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। সাবেক শিক্ষার্থীদের স্মৃতিরোমন্থন শেষে দুপুরে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আবদুল হেকিম, শিক্ষানুরাগী অ্যাডভোকেট আওরঙ্গজেব বেলাল, বাংলা একাডেমির উপপরিচালক আমিনুর রহমান সুলতান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিম উদ্দিন আহমদ প্রমুখ। পরে শিশু-কিশোরদের পরিবেশনা শেষে রাতে যাত্রার মধ্য দিয়ে দু’দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিশ্বেশ্বরী পাইলট স্কুলের শতবর্ষপূর্তি উদযাপন-Aporadh-Barta

বিশ্বেশ্বরী পাইলট স্কুলের শতবর্ষপূর্তি উদযাপন-Aporadh-Barta

 

দেখা হয়েছে: 574
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!