fbpx

|

গভীর রাতে অসহায় শীতার্তদের পাশে চাঁদপুর জেলা প্রশাসন

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০১৮

মাসুদ হোসেন, চাঁদপুর প্রতিনিধিঃ
সারাদেশে চলছে শীতের তীব্রতা। পৌষের এই শেষ সপ্তাহে যখন চাঁদপুরের ছিন্নমুল মানুষ শীতে কাঁপছে, ঠিক সেই সময় গভীর রাতে তাদের পাশে গিয়ে দাড়ালো চাঁদপুর জেলা প্রশাসন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) গভীর রাতে চাঁদপুর জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) মো. আব্দুস সবুর মন্ডল নিজে শহরের কালিবাড়ি, বকুল তলা, বড় স্টেশন সহ বিভিন্ন এলাকায় অসহায়দে মাঝে কম্বল বিতরণ করেন। এসব এলাকার খুপড়ী ঘরগুলোতে অসহায় মানুষ ও ছিন্নমূল মানুষদের মাঝে নিজ হাতে শীতবস্ত্র তুলে দেন জেলা প্রশাসক। রাতের আধারে ঘুম থেকে উঠে জেলা প্রশাসকের হাত থেকে অপ্রত্যাশিতভাবে একটি কম্বল হাতে পেয়ে অত্যান্ত খুশি এসব মানুষগুলো।

গভীর রাতে অসহায় শীতার্তদের পাশে চাঁদপুর জেলা প্রশাসন-Aporadh-Barta

গভীর রাতে অসহায় শীতার্তদের পাশে চাঁদপুর জেলা প্রশাসন-Aporadh-Barta

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন, বিত্তবান মানুষ গরম কাপড় ক্রয় করে শীত নিবারণ করলেও গরীব-ছিন্নমূল মানুষেরা টাকা অভাবে শীতের কাপড় ক্রয় করতে পারছে না। তাই অসহায় দরিদ্র, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। প্রচন্ড শীতের কারণে দিনমজুর শ্রেণির মানুষ কাজে যেতে পারছে না। রাতে শহরের বিভিন্ন স্থানে শীতার্ত মানুষ শীতে কষ্ট করেন। এরাই প্রকৃত শীতার্ত। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য রাতে বের হওয়া।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মোহাম্মদ শওকত ওসমান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, এসিল্যান্ড অভিষেক দাস, এনডিসি মাইনুল , নিবাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম প্রমুখ।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!