fbpx

|

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল পাটোয়ারী, সম্পাদক মির্জা জাকির

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৭

মাসুদ হোসেনঃ

চাঁদপুর প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) প্রেসক্লাব মিলনায়তনে কমিটির সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিএম শাহীনের সঞ্চালনায় এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সর্বসম্মতি ক্রমে আগামী ২০১৮ সনের (এক বছর) জন্য নতুন এই কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এবং সমকালের জেলা প্রতিনিধি ইকবাল হোসেন পাটোয়ারী সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক ও যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকিরকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সমঝোতা কমিটির অনুমোদন সাপেক্ষে শুক্রবার অনুষ্ঠিত চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ও পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। সভায় কমিটি ঘোষণা করেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রেসক্লাব সমঝোতা কমিটির অন্যতম সিনিয়র সাংবাদিক ইকরাম চৌধুরী।

৩৭ সদস্য বিশিষ্ট ঘোষিত ২০১৮ সালের পুনাঙ্গ কার্যনির্বাহী কমিটি :

সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ( সমকাল ও চাঁদপুর প্রতিদিন) সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন (দৈনিক মেঘনা বার্তা), সহ-সভাপতি রহিম বাদশা (বাংলাভিশন ও দৈনিক চাঁদপুর প্রবাহ) , সহ-সভাপতি সোহেল রুশদী (বিজয় টিভি/দৈনিক চাঁদপুর খবর), সহ-সভাপতি জি এম শাহীন (চাঁদপুর প্রতিদিন/ মেঘনাবার্তা/ এস এ টিভি), সাধারণ সম্পাদক মির্জা জাকির ( যুগান্তর/ চাঁদপুর কন্ঠ) যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সুত্রধর (ভোরের কাগজ/দেশটিভি), মুনির চৌধুরী (দিনকাল) ও আল-ইমরান শোভন (চ্যানেল টুয়েন্টিফোর/যায় যায় দিন), আব্দুল আউয়াল রুবেল (ইন্ডিপেন্ডেন্ট টিভি), সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল), মোরশেদ আলম (মানবজমিন) ও আলম পলাশ (প্রথম আলো), কোষাধ্যক্ষ এম এ লতিফ (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম (দৈনিক চাঁদপুর কণ্ঠ), প্রচার সম্পাদক এএইচ এম আহসান উল্লাহ (দৈনিক চাঁদপুর কণ্ঠ), দপ্তর সম্পাদক রিয়াদ ফেরদৌস (জিটিভি), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন ( দৈনিক ইলশে পাড়), সাংস্কৃতিক সম্পাদক শরীফ মোহাম্মদ আশরাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার), লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ (দৈনিক চাঁদপুর প্রবাহ), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক মো. জাকির হোসেন (দৈনিক আলোকিত চাঁদপুর),তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহিম রনি (দৈনিক চাঁদপুর প্রতিদিন/দীপ্ত টিভি), আন্তর্জাতিক সম্পাদক হাবিবুর রহমান খান (এনটিভি), সমাজকল্যাণ সম্পাদক মো. ওমর পাটওয়ারী (দৈনিক চাঁদপুর প্রবাহ/মেঘনা বার্তা), কার্যকরী সদস্য ইকরাম চৌধুরী (চ্যানেল আই ও দৈনিক চাঁদপুর দর্পণ), কাজী শাহাদাত ( দৈনিক চাঁদপুর কণ্ঠ), গোলাম কিবরিয়া জীবন (ইত্তেফাক ও বিটিভি), শাহ মোহাম্মদ মাকসুদুল আলম (দৈনিক সংবাদ/ যমুনা টিভি), শহীদ পাটোয়ারী (দৈনিক চাঁদপুর বার্তা), বি এম হান্নান (ইনকিলাব), শরীফ চৌধুরী (চাঁদপুর দর্পণ/আরটিভি), আলহাজ ওচমান গনি পাটোয়ারী (দৈনিক চাঁদপুর প্রবাহ/ দৈনিক চাঁদপুর বার্তা), অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া (সংগ্রাম/দৈনিক চাঁদপুর দিগন্ত), আব্দুর রহমান (চাঁদপুর সংবাদ), পার্থনাথ চক্রবর্তী (এটিএন বাংলা/এটিএন নিউজ), ফারুক আহম্মেদ (সময় টিভি/কালের কণ্ঠ) ও শাহাদাত হোসেন শান্ত (দৈনিক ইলশেপাড়/ মানবকন্ঠ)।

উপদেষ্টা কমিটি : অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, অধ্যাপক আহছানুজ্জামান মন্টু, শংকর চন্দ্র দে, অ্যাড. ইকবাল-বিন বাশার, অধ্যক্ষ জালাল চৌধুরী, আবু নঈম পাটোয়ারী দুলাল ও অধ্যাপক দেলোয়ার আহমেদ।

সদস্য যাচাই-বাছাই উপ-কমিটি : আহ্বায়ক বি এম হান্নান, সদস্য সচিব সোহেল রুশদী, সদস্য শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, রহিম বাদশা, জি এম শাহীন, অ্যাড. শাহজাহান মিয়া, মোশারফ হোসেন লিটন, ইকবাল হোসেন পাটোয়ারী মির্জা জাকির ( সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকার বলে সদস্য)।

শৃঙ্খলা উপ-কমিটি : আহ্বায়ক শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, সদস্য সচিব গিয়াস উদ্দিন মিলন, সদস্য : গোলাম কিবরিয়া জীবন, আলম পলাশ, কাদের পলাশ, ইকবাল হোসেন পাটোয়ারী, মির্জা জাকির (সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকার বলে সদস্য)।

উন্নয়ন উপ-কমিটি : আহ্বায়ক ওচমান গনি পাটোয়ারী, সদস্য সচিব মুনির চৌধুরী, সদস্য :)সেলিম খান, মাহবুবুর রহমান পাটওয়ারী, রোকনুজ্জামান রোকন, মোর্শেদ আলম। সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকার বলে সদস্য।

চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক নিয়মানুযায়ী দীর্ঘদিনের ধারাবাহিকতায় উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে বার্ষিক সাধারণ সভায় সভাপতি, সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। জেলার সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও মননশীলতার ধারাবাহিকতা রক্ষায় চাঁদপুর প্রেসক্লাব ঐতিহ্য লালন করে আসছে। তারই ধারবাহিকতায় অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ ও আন্তরিক পরিবেশে নতুন কমিটি গঠন করা হয়। ১ জানুয়ারি থেকে ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত নতুন কার্যকরী কমিটি দায়িত্ব পালন করবে।

aporadh barta, oporadh barta, aporadhbarta, oporadhbarta, , oporadh news aporadh, oporadh, aporad barta. Oporad Barta, Oporad, Aporadh, oporadhbarta24, Aporadhbarta24, aporadh barta24, oporadh barta24, Oporad Barta24,  news, banglanews, bangla news, ubaydullah, crime, crime news, live, live video, live triket, bangladesh, newspepar, youtubelive, youtube live,youtube live tv, live news, youtube tv channels list, Doctor, Engineer, Education, Poet, Literary, Journalist, Crime, Bangladesh, Dhaka, Jhenaidah, Crime Message, Live Video, Muhsin, Reza, Shahjang, Opposition, procession meeting, Madhupur , Uchakhila, Harua, Ishwarganj Upazila, Ishwarganj Bazar, Dotagram, Sadequl, Sadequl, Rubel,  Rajshahi, Saroar Hossen, Tanore,   Rubel-Hossain, Raj-Gauripur,  01715727288, trending-news, trending-bangla-news, trending-crime-news,

আপনার ফেইচবুকে আমাদের সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিন…Aporadh Barta

দেখা হয়েছে: 547
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!