fbpx

|

চাঁদপুরের যুবক শরীফ উদ্দিন বাঁচতে চায়

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৭

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

লিভার সিরোসিস রোগে আক্রান্ত চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চরবাকিলা গ্রামের মো: শরীফ উদ্দিন পাটওয়ারীকে বাঁচাতে সাহায্যের আবেদন করেছেন তার স্ত্রী। চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজারের কম্পিউটার কম্পোজার শরীফ উদ্দিন লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

চিকিৎসকরা জানিয়েছেন তাকে বাঁচাতে প্রায় ২৫-৩০ লাখ টাকা প্রয়োজন। কিন্তু স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষিকার পক্ষে তার চিকিৎসার জন্য এত টাকা জোগাড় করা অসম্ভব। ইতিমধ্যে তার সঞ্চয়কৃত ৬-৭ লক্ষ টাকা চিকিৎসা বাবদ খরচ করে ফেলেছেন।

চাঁদপুরের যুবক শরীফ উদ্দিন বাঁচতে চায়-Aporadh-Barta

চাঁদপুরের যুবক শরীফ উদ্দিন বাঁচতে চায়-Aporadh-Barta

আর এজন্য দেশের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি ও রাজনীতিবিদ, সমাজের বিশিষ্ট শিল্পপতি, কোন মানবিক সংগঠনসহ দেশবাসীর নিকট সাহায্যের আবেদন করছেন তিনি। আপনারা সাহায্যের হাত বাড়িয়ে দিলে অল্প বয়সী যুবক তার জীবন নতুন রুপে ফিরে পাবে।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ এই প্রতিবেদকের সাথে অথবা বিকাশ নম্বর-০১৭১৬২৫৬১৯৪ (পারসোনাল), ব্যাংক একাউন্ট নাম্বার-শরীফ উদ্দিন পাট: হিসাব নং- ২৩৬০০১০০১১৪১২ রুপালী ব্যাংক লিঃ, মহামায়া শাখা, চাঁদপুর।

দেখা হয়েছে: 729
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!