fbpx

|

চাঁদপুরে সিএইচসিপি’দের অবস্থান কর্মসূচির ২য় দিন

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০১৮

মাসুদ হোসেনঃ

“শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ”- এ শ্লোগানকে সামনে রেখে সিএইচসিপি’দের চাকুরী রাজস্ব করণের দাবীতে চাঁদপুর সদর উপজেলায় কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি’দের ৩ দিন ব্যাপি অবস্থান কর্মসূচীর দ্বিতীয় দিন অতিবাহিত হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার ৪৪টি কমিউনিটি ক্লিনিকের ৪৩জন সিএইচসিপি রবিবার (২১ জানুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দ্বিতীয় দিনের মত অবস্থান কর্মসূচি পালন করেছে।

উক্ত কর্মসূচিতে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মোঃ রিয়াদ খান ও সাধারন সম্পাদক সালেহ্ আহম্মেদ বক্তব্য রাখেন। চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মোঃ রিয়াদ খান বলেন, বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদের নির্দেশ মোতাবেক শনিবার (২০ জানুয়ারি) থেকে শুরু হওয়া সোমবার (২২ জানুয়ারি) পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান কর্মসূচি চলবে।

এতে যদি আমাদের দাবী মেনে নেওয়া না হয় তাহলে আমরা আগামী মঙ্গলবার (২৩ জানুয়ারি) সিভিল সার্জন কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করবো এবং ২৪,২৫ ও ২৬ জানুয়ারি কর্মবিরতি চলবে। এর মধ্যে সরকার ও অধিদপ্তর থেকে চাকুরী রাজস্ব করণের ঘোষনা না আসলে আগামী ২৭ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত জাতীয় প্রেসক্লাব, ঢাকায় লাগাতার অবস্থান কর্মসূচি চলবে। এতেও যদি দাবী কার্যকর না হয় আগামী ১লা ফেব্রুয়ারি থেকে রাজস্ব করণের এক দফা দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরন অনশন শুরু হইবে।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৪৪টি কমিউটনিটি ক্লিনিকের মাধ্যমে প্রতিদিন গড়ে প্রায় দুই হাজার রোগী স্বাস্থ্য সেবা নিয়ে থাকেন। কিন্তু সিএইচসিপি’দের অবর্তমানে তাদের কাঙ্খিত স্বাস্থ্যসেবা পেতে ব্যহত হচ্ছে।

চাঁদপুরে সিএইচসিপি'দের অবস্থান কর্মসূচির ২য় দিন-Aporadh-Barta

চাঁদপুরে সিএইচসিপি’দের অবস্থান কর্মসূচির ২য় দিন-Aporadh-Barta

দেখা হয়েছে: 412
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!