fbpx

|

ফেসবুক ওয়ালে ‘আল্লাহ হাফেজ’লেখে না ফেরার দেশে ছাত্রলীগ নেতা

প্রকাশিতঃ ৫:১৩ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০১৮

রুবেল হোসেন,লক্ষ্মীপুরঃ

নিজের ফেসবুক ওয়ালে ‘আল্লাহ হাফেজ’ লেখে না ফেরার দেশে চলে গেলেন ছাত্রলীগ শাকিল। বৃহস্পতিবার গভীর রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের হাওলাদার বাড়ীতে নিজেদের রান্নাঘরে আড়ার সাথে গালায় ফাঁস দিয়ে আত্মা হত্যা করেন। সংবাদ পেয়ে শুক্রবার সকালে পুলিশ গিয়ে শাকিলের ঝুলন্ত অবস্থার তার মরদেহ উদ্ধার করেন।

নিহত শাকিল জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য বেলায়েত হোসেনের ছেলে ও লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল কাসেম চৌধুরীর নাতি। সে রাজধানী খিলগাঁও থানা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক, বিএসএস অধ্যয়নরত ছাত্র। এছাড়াও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ সভাপতি প্রার্থী হিসেবে পত্রিকায় প্রচারনা চালায়।

নিহতের বন্ধু ও স্থানীয়রা জানায় , প্রেম সংঘটিত একটি বিষয়ে গত কয়েকদিন শাকিল একাকী ও টেনশন করেই চলাফেরা করতেন।বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে শাকিলের ফেসবুক আইডি থেকে ‘আল্লাহ হাফেজ’ লিখে একটি পোস্ট দেওয়া হয়। সকালে নিজেদের পাক ঘরে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তাকে দেখা যায়। পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এদিকে শাকিলের মৃত্যুর পর থেকে বাকরুদ্ধ পরিবারের সদস্যরা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে অপরাধ বার্তাকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছ। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে প্রেম সংক্রান্ত কিংবা অন্য কোন কারণে আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত নয় পুলিশের একর্মকর্তা।

ফেসবুক ওয়ালে 'আল্লাহ হাফেজ'লেখে না ফেরার দেশে ছাত্রলীগ নেতা-Aporadh-Barta

ফেসবুক ওয়ালে ‘আল্লাহ হাফেজ’লেখে না ফেরার দেশে ছাত্রলীগ নেতা-Aporadh-Barta

দেখা হয়েছে: 732
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!