fbpx

|

ছাত্রলীগ নেতার মারপিটে গৃহবধু হাসপাতালে!!

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৭

স্টাফ রিপোটারঃ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিদ্যুৎ লাইন সংযোগের টাকার জন্য ছাত্রলীগ নেতার মারপিটে শিউলি নামে গৃহবধু হাসপাতালে গুরুতর অবস্থায় ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে, আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের আরাজী চামেশ্বরী মোটাপাড়া গ্রামে।

 

জানা গেছে, শিউলির স্বামী রাশেদ হোসেন বাড়িতে পল্লী বিদ্যুতের সংযোগ দেয়ার জন্য স্থানীয় আলোচিত ছাত্রলীগ নেতা মোঃ নুর নবীর ছেলে মোস্তাকিমের সাথে এক হাজার টাকা কন্ট্রাক করে পাঁচশত টাকা পরিশোধ করে। রাশেদ আজকে বাড়িতে না থাকায় হঠাৎ পল্লী বিদ্যুতের সংযোগকারী সংযোগ দিতে গেলে রাশেদের স্ত্রী শিউলি তাদের বাড়িতে বিদ্যুতের সংযোগ দিতে অনুরোধ করে। ছাত্রলীগ নেতা মোস্তাকিম বলে বাকী টাকা পাঁচশত না দেয়া পর্যন্ত লাইন সংযোগ দেয়া যাবেনা।

 

এমন সময় শিউলির শাশুড়ী ফিরোজা (৬২) বলে, আমার বয়স্ক ভাতার জন্য তোমার বাবা নুর নবীকে আমি দুই হাজার টাকা দিয়ে ছিলাম। কার্ড করে দিতে না পারায় এক হাজার টাকা ফেরৎ দিয়েছে, আর বাকী এক হাজার টাকা এখনো পাব। প্রয়োজনে ঐখান থেকে পাঁচশত টাকা নিও।

 

এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শিউলিকে অমানবিক মারপিট করে ছাত্রলীগ নেতা মোস্তাকিম। মোবাইলে ছেলে রাশেদকে খবর দিলে সে বাড়িতে এসে তার স্ত্রী শিউলিকে বোদা হাসপাতালে ভর্তি করে। শিউলি বর্তমানে বোদা হাসপাতালে মহিলা ওয়ার্ডে ০৫ নাম্বর সিটে চিকিৎসাধীন।

ছাত্রলীগ নেতার মারপিটে গৃহবধু হাসপাতালে!!-Aporadh-Barta

ছাত্রলীগ নেতার মারপিটে গৃহবধু শিউলি হাসপাতালে!!

সরজমিনে পরিদর্শনে শিউলি বলেন, আমার একটি ০৬ মাসের শিশু সন্তান আছে। ছাত্রলীগ নেতা মোস্তাকিমের মারপিটে যন্ত্রণায় আমি দিশেহারা। তার স্বামী রাশেদ বলেন গরীব বলে কি বিচার পাবনা? এ ব্যপারে মোস্তাকিমের সাথে মোবাইলে বারবার যোগাযোগের চেষ্টা করা হলে সে ফোন রিসিভ করেনি। আরো বিস্তারিত জানতে চোখ রাখুন অপরাধ বার্তায়।

দেখা হয়েছে: 399
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!