fbpx

|

মেধাবী ছাত্রী মিথিলার জীবন বাঁচাতে এগিয়ে আসুন

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ

পঞ্চম ও অষ্টম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়া মেধাবী ছাত্রী সাদিয়া তাবাসুম মিথিলা (১৪) ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ মৃত্যুর পথযাত্রী। পিতামাতার বুক ভরা আশা ছিল পড়ালেখা করে আলোকিত জীবন গড়বে মিথিলা। কিন্তু মরণব্যাধি ব্লাড ক্যান্সারে নিভে যেতে বসেছে সম্ভাবনাময় জীবন প্রদীপ।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা সদর কালীবাড়ী রোডের শফিকুল ইসলামের কন্যা ও বিশ্বেশ্বরী পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মিথিলার শরীরে গত জুলাই মাসে ব্লাড ক্যান্সার ধরা পড়ে।

পরিবারের পাশাপাশি তার স্কুলের শিক্ষার্থীরা সহপাঠীকে বাঁচানোর জন্যে আর্থিক সহযোগিতা দিয়ে বাংলাদেশে সর্বোচ্চ চিকিৎসা করিয়েছেন। চিকিৎসায় কোনো উন্নতি না হওয়ায় মিথিলাকে ভারতের চেন্নাই এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। চেন্নাই হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন সেখানে ৩ মাস রেখে চিকিৎসা করাতে হবে। এতে প্রায় ৮ লক্ষ টাকা প্রয়োজন। ইত্যেমধ্যে দেশে চিকিৎসা করিয়ে পিতা আর্থিক ভাবে সর্বশান্ত হয়েছেন।

দরিদ্র জুনিয়র স্কুল শিক্ষক পিতার পক্ষে উক্ত ব্যয় নির্বাহ করা সম্ভব হচ্ছে না। দরিদ্র পিতা বর্তমানে মেয়েকে নিয়ে ভারতের চেন্নাই হাসপাতালে অর্থ সংকটের কারনে চিকিৎসা করাতে পারছেন না।

এমতাবস্থায় পিতা শফিকুল ইসলাম দেশের হৃদয়বান ব্যক্তিবর্গের কাছে আর্থিক সহায়তা ও দোয়া প্রার্থনা করেছেন।
সাহায্য পাঠাবার ঠিকানা- আবুল মুনসুর আহমেদ, সঞ্চয়ী হিসাব নং- ৩৪৫০১৯৫১, সোনালী ব্যাংক লি. ক্যান্টনমেন্ট কর্পোরেট শাখা, ঢাকা।

বিকাশ মোবাইল নং-০১৭৬৩-৭১৬৭৩৬।

২০১৪ ব্যাচের সহপার্ঠিরা মেধাবী ছাত্রী সাদিয়া তাবাসসুম মিথিলার জন্য মানুষের দ্বারে-Aporadh-Barta

২০১৪ ব্যাচের সহপার্ঠিরা মেধাবী ছাত্রী সাদিয়া তাবাসসুম মিথিলার জন্য মানুষের দ্বারে

দেখা হয়েছে: 721
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!