fbpx

|

ময়মনসিংহ হাসপাতাল থেকে নবজাতক চুরির অভিযোগ

প্রকাশিতঃ ১:৪৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৭

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক) হাসাপতালে ছেলে নবজাতক চুরি করে বিক্রির করে দেয়ার অভিযোগ করেছেন নবজাতকের বাবা। তবে হাসপাতাল কর্তৃপক্ষ ছেলে নবজাতক না দিয়ে তাদেরকে কন্যা সন্তান বুজিয়েদেন। এদিকে নবজাতকের বাবার দাবী তার ছেলে সন্তান না দিলে তিনি জীবন দিবেন বলে জানিয়েছেন গণমাধ্যম কর্মীদের।

সোমবার (১৮ ডিসেম্বর ) দুপুর ২ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক ) হাসপাতালের শিশু বিভাগের ২৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে।

নবজাতকের বাবা মনু মিয়ার অভিযোগ করে বলেন, গত ১০ ডিসেম্বর দুপুর ১ টার দিকে তার গর্ভবতী স্ত্রী পাপিয়াকে মমেক হাসপাতালের প্রসুতি বিভাগে ভর্তি করেন । পরে ওইদিন বিকাল ৫ টার সময় তার ছেলে সন্তান জন্ম নেয় অপরেশন থিয়েটারের বিতরে। কিন্তু নবজাতকটি একটু অসুস্থ্য হওয়ায় তাকে শিশু বিভাগের ২৫নং ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে ৮ দিন চিকিৎসা শেষে রবিবার দুপুরে ছুটির সময় তাদেরকে মেয়ে নবজাতক সরবরাহ করা হয়।

ময়মনসিংহ হাসপাতাল থেকে নবজাতক চুরির অভিযোগ

ময়মনসিংহ হাসপাতাল থেকে নবজাতক চুরির অভিযোগ-Aporadh-Barta

এসময় কন্যা সন্তান দেখেই তোলপাড় শুরু হয়। খবর পেয়ে শিশু ওয়ার্ডে আসেন বিভাগীয় প্রধান ও ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা মো আনোয়ার হোসেন ও হাসপাতালের উপ-পরিচালক লক্ষী নারায়ন তাদেরকে শান্তনা দিয়ে রাত ১০টা পর্যন্ত সময় নেন।

এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ মঙ্গলবার সকাল পর্যন্ত নবজাতকের পরিবারকে ছেলে সন্তান বুঝিয়ে দিতে পারেনি। এ বিষয়ে কলজের অধ্যক্ষ ডা মো আনোয়ার হোসেন বলেন, কিছুটা সমষ্যা হয়েছে আমরা দেখছি। তবে অধ্যক্ষ একই রকম কথা বলেছেন নবজাতকের বাবা মনু মিয়ার কাছেও।

অন্যদিকে মনু মিয়া অভিযোগ করে বলেন, দুপুর থেকে না খেয়ে আছি। ছেলে হয়েছে মেয়ে নেব কেন। ছেলে না দিলে জীবন দিব, হাসপাতাল ছাড়বনা। তারা (কর্তৃপক্ষ) বলছে দেখতাছি। প্রয়োজনে মামলা করব। তারা দশ ডিসেম্বর প্রসব ব্যাদনা নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এই দম্পতি শহরতলীর বাদেকল্পা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

দেখা হয়েছে: 652
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!