fbpx

|

পঞ্চগড়ে ফায়ারম্যান জহিরুলের বিরুদ্ধে কাঠ চুরির অভিযোগ

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৮

পঞ্চগড়-ponchogor

ষ্ট্যাফ রিপোর্টারঃ-

পঞ্চগড়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান জহিরুলের বিরুদ্ধে রাতের অন্ধকারে স’মিল থেকে কাঠ চুরির অভিযোগ উঠেছে।

জানা গেছে, বোদা ফায়ার সার্ভিসের পার্শ্ববর্তী সিপাইপাড়া গ্রামের শফির স’মিল থেকে গত ১৩ জানুয়ারী রাতের অন্ধকারে বোদা ফায়ার সার্ভিসের কর্মরত ফায়ারম্যান জহিরুল ইসলাম এর বিরুদ্ধে কাঠ চুরির অভিযোগটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

কাঠ চুরির অভিযোগ নিয়ে স্থানীয় ভাবে আপোষের বৈঠক হয়েছে। বৈঠকে ফায়ারম্যান জহিরুল ইসলাম কাঠ চুরি করার জন্য ভুল স্বীকার করলে তাকে ক্ষমা করে দেয়া হয়। তবে জরুরী ভিত্তিতে তাকে বদলী করার জন্য লিডার নজরুল ইসলামকে এলাকাবাসী পরামর্শ দিয়েছেন।

এ ব্যপারে বোদা ফায়ার সার্ভিসে টেলিফোন করলে অভিযুক্ত ফায়ারম্যান জহিরুল ইসলাম বলেন, কাঠ চুরি বলা যাবে না তবে রাতের অন্ধকারে সামান্য কিছু কাঠ প্রচন্ড শীতে আমি স’মিল থেকে নিয়ে এসেছিলাম। অপর দিকে লিডার নজরুল ইসলামের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও জহিরুল ইসলাম লিডার নজরুল ইসলামের সাথে যোগাযোগ করার সুযোগ দেয়নি।

এলাকাবাসী বোদা ফায়ার সার্ভিসের কাঠ চুরি করার সেবার নমুনা দেখে অনেকটা হতবাক। অবিলম্বে ফায়ারম্যান জহিরুলের বিরুদ্ধে ফায়ার সার্ভিসের সুনাম রক্ষার্থে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী উঠেছে। প্রশ্ন হচ্ছে কাক কি কাকের গোস্তখাবে?

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!