fbpx

|

তানোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে শিশু নির্যাতনের অভিযোগ

প্রকাশিতঃ ১১:৫৩ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০১৭

তানোর-Tanore

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর তানোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে এক শিশুকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কামারগা ফুটবল মাঠে এ নির্যাতনের ঘটনাটি ঘটেছে। এঘটনায় শিশুর দাদা মুন্তাজ চৌধুরী বাদী হয়ে ইমামুল মোল্লা (৬০)কে অভিযুক্ত করে গত বুধবার দুপুরের দিকে থানায় লিখিত অভিযোগ দেন।

 

নির্যাতিত শিশু সোহান (১২) কে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। সে কামারগা গ্রামের রবিউলের পুত্র। এবং কামারগা প্রাথমিক বিদ্যালয়ের ক্লাশ ফোরে পড়েন। এঘটনায় উভয়ের মধ্যে বিরাজ করছে চরম উত্তেজনা। জানা গেছে বুধবার সকালে কামারগা ফুটবল মাঠে খেলাধুলা করতে যান শিশু সোহান। খেলাধুলার এক পর্যায়ে শিশু সোহানকে গালিগালাজ শুর করেন কামারগা গ্রামের ইব্রাহিম মোল্লার পুত্র ইমামুল মোল্লা। কিন্তু গালিগালাজ করতে নিষেধ করলে শিশু সোহানকে এলোপাথাড়ি মার দেয়া শুরু করেন ইমামুল। তার বেধড়ক মারপিটে শিশুটি জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়।

 

এসময় তার সহপাঠিরা বাড়ীতে খবর দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন । বর্তমানে শিশু সোহান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। সোহানের পিতা রবিউল জানান ছোট ছেলে মাঠে খেলা করতে গেছে। কিন্তু ইমামুলের মত বয়স্ক ব্যক্তি যে ভাবে আমার ছেলেকে মেরেছে ভাবাই যায়না। সে এখন মেডিকেলের বেডে কাতরাচ্ছে। অভিযোগকারী সোহানের দাদা জানান কি এমন অন্যায় করেছে যে একজন শিশুকে এভাবে মারতে হবে। আমি এর বিচার চাই।

 

অভিযুক্ত ইমামুল মোল্লা মারপিটের কথা অস্বীকার করে জানান শুধু কথা কাটাকাটি হয়েছে। ছোট ছেলে সোহান তাকে কেন মারতে যাব। আমাকে ফাসাতে মিথ্যা অভিযোগ করেছে। আইনেই বোঝাপড়া হবে বলে জানান তিনি। থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন শিশু নির্যাতন মারত্মক অবরাধ। অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 482
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!