fbpx

|

গাইবান্ধায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশুবাড়ী গ্রামে দশম শ্রেণির এক ছাত্রীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর বাড়িতে ফিরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলার দু’দিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।মেয়েটির মা জানান, তার মেয়ে সাহেববাড়ী গ্রামে খালার বাড়িতে বেড়াতে যায়।

সেখান থেকে সোমবার রাতে অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় ৪/৫ জনের সংঘবদ্ধ দুর্বৃত্ত দল। পরে দুর্বৃত্তরা মেয়েটিকে কাঁঠালবাড়ি এলাকার এনামুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাদের মধ্যে একজন তাকে সারারাত ধর্ষণ করে। পরদিন মঙ্গলবার সকাল ৯টায় মেয়েকে তার বাড়ির কাছে রেখে চলে যায়।

মামলায় মারিয়া সাহেববাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে মিজানুর (২৭)সহ ৪জনকে অভিযুক্ত করা হয়। গ্রেফতারের ভয়ে পলাতক থাকায় মিজানুর কিংবা তার সহযোগীদের বক্তব্য পাওয়া যায়নি।

গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান অপরাধ বার্তাকে বলেন, ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন হয়েছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪