fbpx

|

শরীয়তপুরে পয়ঃ নিস্কাশন বন্ধ করে ব্রীজের মুখে দেয়াল নির্মাণ

প্রকাশিতঃ ৪:৫৬ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধি,শরীয়তপুরঃ

পৌরসভা ৭ নং ওয়ার্ডের আঃ আজিজ বেপারী প্রভাব খাটিয়ে খালের জায়গা দখল করে ব্রীজের মুখে দেয়াল নির্মাণ করার অভিযোগ উঠেছে।

শনিবার ২৭ জানুয়ারি সরেজমিনে গিয়ে দেখা যায়, শরীয়তপুর পুলিশ সুপারের কার্যলয় সংলগ্ন পৌরসভা স্কুল রোড এলাকায় ব্রীজের মুখে ইটের দেয়াল তুলে দখল করে রেখেছে। এবং খালের একপাশে ইটের দেয়াল তুলে পুরো খালটি দখল করে রেখেছে।

স্থানীয় সুত্রে জানা যায়,আব্দুল আজিজ বেপারী তিনি জেলার সখিপুর থেকে এসে ইসমাইল বেপারীর কাছ থেকে কিছু জায়গা কিনে বাড়ি নির্মান করনে এবং ভাড়া দেন। ভুমি লোভী আব্দুল আজিজ, প্রথমে খালের এক পাশে পাকা বাউন্ডারী দিয়ে রাখেন। এখন সুযোগ বুঝে ব্রীজের নিচ দিয়ে পানি যাওয়ার পথ, ইটের দেয়াল দিয়ে বন্ধ করে দিয়েছেন।

এনিয়ে এলাকাবাসী দেয়াল নির্মান কাজে বাধাঁ দিলে, তিনি কোন বাধাঁ তোয়াক্কা না করে ব্রীজের নিচে দেয়াল দিয়ে খালের মুখ আটকে রেখেছেন।

এলাকাবাসী আরও বলেন,এর আগে মেয়র রফিকুল ইসলাম কতোয়াল এসে বাধাঁ দিলে তিনি কাজ বন্ধ রাখেন। পরে আস্তে আস্তে মাটি ভরাট করে গত বৃহঃপতিবার রাতের অন্ধকারে দেয়াল নির্মাণ করেছেন।

তিনি এলাকার একঘোরে লোক। আমাদের কথা মানে না। এখন সবার প্রশ্ন তিনি কিভাবে সরকারী খালের জায়গা দখল করে ব্রীজের মুখে ইটের দেয়াল দেয়।

এলাকারবাসীর অভিযোগ এটা সরকারী খাল। এভাবে দেয়াল দিয়ে বন্ধ করা হলে, পানি বন্দী হয়ে জলাবদ্ধতা সৃষ্টি হবে। এতে করে ডিসি’র বাস ভবন সংলগ্ন জিপি এড.আলমগির মুন্সী’র ভবন থেকে শুরু করে পুলিশ সুপার কার্যলয় সংলগ্ন গুগলি পৌরসভা স্কুল পর্যন্ত ৩ হাজার পরিবার পানি বন্দি হয়ে পরবে।

এ ব্যপারে আঃ আজিজ বেপারীর কাছে জানতে চাইলে তিনি জানান, ব্রীজের নিচে দেয়াল টানার সময় মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল সাহেব নিজে দেখে গেছে । সে দেখে বলেছে এটা মালিকানা জমি। আপনি পাশে ড্রেনের জায়গা রেখে করেন। এই বলে আমাকে আনুমতি দিয়েছে। আমি সেই অনুযায়ী করছি।

এ বিষয়ে শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতয়ালকে জানালে তিনি বলেন,আমি কোন অনুমতি দেয় নাই। বিষয়টি শুনোর সাথে সাথে আমার তরফ থেকে এলাকাবাসীকে বলেছি তারা যেন কাজ বন্ধ করে দেয়। আমি ঢাকা থেকে এসে বিষয়টি দেখবো।

দেখা হয়েছে: 389
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!