|

গোদাগাড়ীতে হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ১২:৫২ পূর্বাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

“সুস্থ্য মানসিক বিকাশ ও মানবতার সাথে আমরা” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ীতে বরেন্দ্র সংঘ পাঠাগারের উদ্যোগে উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন গ্রামের হত দরিদ্র ৩০০ জন নারী- পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

রবিবার বেলা ৩ টায় পৌর সদরের ফিরোজ চত্বরের পার্শ্বে মদিনা ডেকোরেটরের সামনে আলোচনা সভা শেষে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সভায় গোদাগাড়ী বরেন্দ্র সংঘ পাঠাগারের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস, বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুর রশিদ,মাওলানা মুফতি আবু হানিফ, শাহ জামান, এম. এস হায়দার, মাসুদ রেজা, ইয়াসির আরাফাত খাদিম প্রমূখ।

বরেন্দ্র সাধারণ পাঠাগার গোদাগাড়ী এলাকায় মানুষের জনকল্যাণের উন্নয়নের জন্য কার্যক্রম পরিচালনা করে আসছে। এই পাঠাগারের উদ্যোগে বিভিন্ন সামাজিক সচেতনমূলক প্রচার,ইফতার মাহফিল,সাংস্কৃতিক কার্যক্রম,শিক্ষা কার্যক্রম এবং দরিদ্র মানুষের সহায়তার জন্য বিশেষ কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে ৩০০ জন হত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪