fbpx

|

গোদাগাড়ী কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে বিক্ষোভ

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী কলেজের অধ্যক্ষ অাব্দুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের মধ্যে উপবৃত্তির ফরম কোটা অনুযায়ী না পূরণ করা ও স্বজনপ্রিতির অভিযোগ উঠেছে। বুধবার বেলা ১১ টার সময় কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ শেষে পৌর সদরের ফিরোজ চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

বিক্ষোভকারী ছাত্রদের কাছে জানা গেছে,একাদশ শ্রেনীতে সরকারী উপবৃত্তি নির্ধারিত কোটা অনুযায়ী ফরম পূরণের সময় সচ্ছল ছাত্রের ফরম পূরণ করা হয়েছে আর যারা অসচ্ছল বা পাওয়ার যোগ্য তাদের ফরম পূরণ করা হয়নি।

এছাড়াও বহিরাগত ছাত্র প্রবেশ ঠেকাতে কিছু এই কলেজের ছাত্রলীগের ছেলেকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়েছে। এমন দূর্নীতিবাজ অধক্ষ্য আমরা চাইনা।অবিলম্বে এর পদত্যাগ চাই, পদত্যাগ না করলে অান্দোলন অব্যহত থাকবে বা আরো কঠোর হবে এবং কোন ক্লাস চলবে না। তারা আরো বলেন আমরা উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিতে যায়, কিন্তু উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত না থাকায় দিতে পারিনি।

তবে পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা বলেন,আমরা কোন কাজ নিয়ে অধ্যক্ষের কাছে গেলে আমাদের কথা না শুনে জামায়াত শিবিরের নেতাদের কথা শুনে। আরেক ছাত্রলীগ নেতা পৌর সাধারণ সম্পাদক রুবেল হোসেন বলেন,এই অধ্যক্ষ দূর্নীতির কারে উপবৃত্তির ফরম পূরন নিজের পচ্ছন্দ অনুযায়ী বা যারা পাওয়ার যোগ্য না এমন ছাত্রদের তালিকা করে তিনি পাঠান। এ খবর ছড়িয়ে পড়লে কিছু ছাত্র অধ্যক্ষের কাছে অভিযোগ করলে অধ্যক্ষ কোন সাড়া না দেওয়ায় এই বিক্ষোভ মিছিল শুরু হয়।

এবিষয়ে অধক্ষ্য আব্দুর রহমান বলেন, ছাত্রদের অভিযোগ সঠিক না, তবে সরকারী নিয়মের বাইরে আমি কিছু করতে পারবো না। আমি যেটা করেছি সঠিক করেছি।

গোদাগাড়ী কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে বিক্ষোভ-Aporadh-Barta

গোদাগাড়ী কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে বিক্ষোভ-Aporadh-Barta

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!