fbpx

|

সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী গামা ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিতঃ ২:২২ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৭

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা সদরে সাজাপ্রাপ্ত ও মাদক মামলার পরোয়ানাভূক্ত আসামী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মাহমুদ সাদাত সরকার @ গামা কে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজ ২৮ ডিসেম্বর শুক্রবার পলশাবাড়ী থানা পুলিশ গ্রেফতার করে।

থানা সূত্রে জানা যায়, গোপন খবরের ভিক্তিতে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাহমুদুল আলম ও এস আই তয়ন কুমার, এস আই আব্দুর রউফ ও সঙ্গীয় ফোর্স সহ কৌশলী অভিযান চালিয়ে সদরের হরিণবাড়ী গ্রাম হতে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত পলাতক আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী মাহমুদ সাদাত সরকার গামাকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

ইয়াবাসহ গ্রেফতারকৃত ১ বছরের সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত পলাতক আসামী মাহমুদ সাদাত সরকার গামা পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের জালাগাড়ী দূর্গাপুর গ্রামের ফজলুল বারী ছেলে।

এখবর নিশ্চিত করে থানার ডিউটি অফিসার নজরুল ইসলাম জানান,ইয়াবাসহ গ্রেফতারের ঘটনায় পলাশবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ে করা হয়ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামীকে আদালতে পাঠানো হবে। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে গোবিন্দগঞ্জ খেলোয়াড় কল্যান সমিতির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!