fbpx

|

ইয়াবা কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৭

অপরাধ বার্তা ডেক্সঃ

ইয়াবা তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এ কারখানার সন্ধান পায় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

কারখানাটি থেকে ইয়াবা তৈরির কাঁচামাল, মেশিন ও আড়াই লাখ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- শ্যামল মজুমদার (৩৭), আবদুল্লাহ আল আমান ওরফে আমান (৩৪), মামুন হোসেন (৩২) ও আয়শা সিদ্দিকা (২৭)।

চট্টগ্রাম মহানগর পুলিশের জনসংযোগ বিভাগ থেকে জানা গেছে, মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের (ডিবি-পশ্চিম) তথ্যের ভিত্তিতে ডবলমুরিং থানাধীন ব্যাপারীপাড়া কমিশনার গলি আবুল হোসেন সওদাগরের বাসায় অভিযান চালায়। পাঁচতলার ওই ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে আড়াই লাখ ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

এঁদের কাছ থেকে তিনটি সাদা প্লাস্টিকের বস্তায় পলিথিনে মোড়ানো লাল-গোলাপি রঙের ইয়াবা তৈরির কাঁচামাল, তিনটি সাদা প্লাস্টিকের বস্তায় পলিথিনে মোড়ানো সাদা রঙের ইয়াবা ট্যাবলেট তৈরির পাউডার, ইয়াবা তৈরির দুটি মেশিন, ইয়াবা তৈরির চারটি স্টিলের ডাইস, দুটি প্রেশার মেশিন, একটি ডিজিটাল স্কেল ও একটি সাদা জারে ইয়াবা তৈরিতে ব্যবহৃত চার লিটার তরল গোলাপি রং উদ্ধার করা হয়।

আসামি শ্যামল মজুমদার ও মামুন হোসেন বলেন, তাঁরা ইয়াবা তৈরির কাঁচামাল সংগ্রহ করে মেশিনে ইয়াবা তৈরি করতেন। আসামি আবদুল্লাহ আল আমান চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় এ ইয়াবা বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা হয়েছে। সুত্রঃ আওয়ার নিউজ

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!