fbpx

|

ক্ষতিগ্রস্ত ৫’শ কৃষকের মধ্যে নগদ টাকা ও সবজি বীজ বিতরণ

প্রকাশিতঃ ১১:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

বন্যা পুণর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে বুধবার রেড ক্রিসেন্ট সোসাইটি গাইবান্ধা ইউনিটের উদ্যোগে স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সদস্য সারোয়ার হোসেন শাহীনের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. আলিয়া ফেরদৌস জাহান, ইউনিটের সেক্রেটারী রেজাউল করিম রেজা, সদস্য সুলতানা ইসলাম ডলি প্রমুখ।

পরে প্রধান অতিথি বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ কৃষকের মধ্যে জনপ্রতি নগদ ৪ হাজার টাকা ও ১ কেজি করে সবজি বীজ বিতরণ করেন।

প্রধান অতিথি হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি এসময় বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের পুণর্বাসনের বিষয়টিকে বর্তমান সরকার সর্বাধিক গুরুত্বারোপ করেছে। এই উদ্যোগের ফলেই সরকারি সহায়তা ছাড়াও রেড ক্রিসেন্ট সোসাইটিসহ বিভিন্ন সংগঠন কৃষকদের সহায়তায় এগিয়ে এসেছে।

কৃষি উন্নয়নের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণের লক্ষ্য নিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার কাজ করছে। জনগণ এখন উপলদ্ধি করতে পারছে আওয়ামী লীগ সরকার গঠন করলেই দেশ ও জনগণের সার্বিক কল্যাণ সাধিত হয়।

দেখা হয়েছে: 349
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!