|

গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

চায়না-ইউএনডিপির সহযোগিতায় আরলি রিকভারী ফ্যাসিলিটি প্রকল্পের মাধ্যমে গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে) গত বছরে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ হাজার ৫শ পরিবারের মাঝে ঢেউটিন, কম্বল, স্কুলব্যাগ, বিছানা চাদর, পাতিল, ট্র্ঙ্কাসহ আট ধরনের ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

শনিবার দুপুরে সদর উপজেলার গিদারী জিইউকে বন্যা আশ্রয় কেন্দ্রে থেকে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব রিয়াজ আহমেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, ইউএনডিপির প্রোগ্রাম এ্যানালিষ্ট আরিফ আবদুল্লাহ খান, প্রজেক্ট ম্যানেজমেন্ট এ্যাডভাইজার ড. অর্ধেন্দ শেখর রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার আলিয়া ফেরদৌস জাহান, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার এ.কে.এম ইদ্রিশ আলী, খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আনিছুর রহমান, জিইউকের নিবার্হী প্রধান এম আব্দুস সালাম ও ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ ইদু।

উল্লেখ্য, এদিন সদর উপজেলার গিদারী ইউনিয়নে ২শ জন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। প্রকল্পের মাধ্যমে গাইবান্ধার তিন উপজেলার ১২টি ইউনিয়নে ২ হাজার ৫০০ পরিবারের মাঝে পর্যায়ক্রমে ত্রাণ সামগ্রী প্রদান করা হবে।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪