|

ডাক্তার ইসাহাক আলী চলে গেলেন না ফেরার দেশে

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীর কৃতি সন্তান গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রাক্তন ভারপ্রাপ্ত স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাক্তার মোঃ ইসাহাক আলী আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন। তিনি রবিবার রাত ১০ টার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ( ইন্নালিল্লা————রাজেউন)।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬২ বছর। সে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিল। তিনি ১৯৮৩ সালে ৫ ই জানুয়ারীতে প্রথম মেডিকেল অফিসার হিসেবে রাজশাহী মেডিকেল কলেজে যোগদান করেন পরে দীর্ঘ দিন গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে এলাকার মানুষকে চিকিৎসা সেবা দেওয়ার পর শেষকালে নেয়ামোতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য কর্মকর্তার দায়িত্ব পালন করে ২০১৫ সালের ৪ ই জানুয়ারীতে অবসরে যান।

তিনি ১ ছেলে ১ মেয়ে নাতি, নাতনি,স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ডাঃ ইসহাক গোদাগাড়ী পৌর এলাকার রামনগর গ্রামের মরহুম দাউদ আলী মোল্লার ও মৃত ফুলজান বেগমের ছেলে এবং গোদাগাড়ী কলেজের অর্থনীতি বিভাগের সহঃঅধ্যাপক মির্জা শাহিমা আক্তারের স্বামী। তার জানাজার নামাজ সোমবার সকাল সাড়ে ১১ টার সময় ফাজিলপুর গোরস্থানে অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজ শেষে ঐ গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম,স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম,গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ ওহিদা খাতুন, স্থানীয় জনপ্রতিনিধি ও সুধিবৃন্দ।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪