fbpx

|

রাজশাহীতে ছুরিকাঘাতে আহত যুবকের অবস্থার অবনতি

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৭

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহানগরীতে পূর্ব শত্রুতার জের ধরে দূর্বৃর্ত্তদের ছুরিকাঘাতে গুরুত্বর আহত মাহিম (২০) নামের এক যুবক হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। সে মতিহার থানার শ্যামপুর এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে এবং শ্যামপুর কারিগরি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির ছাত্র।

গত শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মহানগরীর রুয়েটের প্রাচীর সংলগ্ন ফুটপাতের ওপর এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। দূর্বৃর্ত্তদের ছুরিকাঘাতে সে গুরুত্বর আহত হলে এলাকাবাসি তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। এবং শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রামেক হাসপাতালের ২নং ওয়ার্ডে তাকে অচেতন অবস্থায় সেলাইন দেওয়া হয়। সেখানে মাহিম ঘুমের মধ্যে থেকেই এলো মেলো কথা বলছে। তার শরীরে প্রচন্ড রক্তক্ষরণ হয়েছে ও পুরো শরীরের ক্ষতস্থানে অর্ধশতাধীক সেলাই পড়েছে। ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক বলেছেন,মাহিম এখনো আশংকা মুক্ত হয়নি।

তিনি আরো জানান, মাহিমকে প্রথমে ৮নং ওয়ার্ড থেকে ৩১নং ওয়ার্ডে পরে অবস্থার অবনতি হলে ২ নং ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক তাকে হস্তান্তর করেন। দূর্বৃর্ত্তদের হাসুয়ার কোপে মাহিমের গলা কেটে জখম হয়েছে এবং মাথা ও ডান সাইডে ছুরি দ্বারা আঘাত করায় ব্যাপক ক্ষত হয়েছে। এছাড়াও হাসুয়ার কোপে মাহিমের বাম হাতের ২টা আঙ্গুল কেটে পড়ে গেছে। বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এঘটনায় সাব্বির,পলাশ,হৃদয় ও শাহীন নামের চার যুবককে পুলিশ আটক করে। এবং পুলিশের কাছে আটককৃতরা মাহিমকে ছুরিকাঘাত করার ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এবিষয়ে থানার তদন্তকারী কর্মকর্তা এসআই মতিউর জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় ৩৪১/৩২৪/৩২৫/৩৭৯/৩২৬/৩৪ দঃবিঃতে মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার বিকালে তাদেরকে রিমান্ডের আবেদন জানিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 395
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!