fbpx

|

বেনাপোলে পাচারকালে ৮৪ হাজার দুই টাকার নোট জব্দ

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৭

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

ভারতে পাচারের সময় যশোরের বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে বাংলাদেশি দুই টাকার নোট ৮৪ হাজার টাকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা। সোমবার সকাল ১১ টার দিকে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল থেকে টাকা জব্দ করা হয় ।তবে এসময় কোনো পাচারকারী আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বাংলাদেশি টাকার একটি চালান বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচার করা হচ্ছে।এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে অভিযান চালিয়ে মালিক বিহীন দুইটি বস্তা উদ্ধার করা হয়।পরে বস্তার মধ্যে থেকে দুই টাকার নোট ৪২হাজার পিস ৮৪ হাজার টাকা জব্দ করা হয়। এ সময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তা রেখে পালিয়ে যায়।

৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আরিফুল হক জানান, ভারতে পাচারের সময় বেনাপোলে বাংলাদেশী দুই টাকার নোট ৮৪ হাজার টাকা জব্দ করা হয়েছে। আটক টাকা বেনাপোল কাস্টমস হাউসে জমা দেওয়া হয়েছে। জানা যায়, এই দুই টাকার নোট ভারতে মাদক সেবন এর কাজে ব্যবহার করা হয়।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪