|

প্রেমিককে ছুরিকাঘাতে ইডেন কলেজের ছাত্রী কারাগারে

প্রকাশিতঃ ৩:৩৬ পূর্বাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

সাবেক প্রেমিককে ছুরিকাঘাতের ঘটনায় রাজধানীর ইডেন কলেজের ছাত্রী লাভলী ইয়াসমিন মিতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মাহমুদুল হাসান তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শাহবাগ থানার হত্যাচেষ্টার অভিযোগের ওই মামলায় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত লাভলীকে কারাগারে আটক রাখার আবেদন করে আদালতে হাজিরা করা হয়।

এর আগে গত বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের পেছনের গেটের বিপরীতে সাবেক প্রেমিক আলামিন হোসেনকে (২৫) ছুরিকাঘাত করেন লাভলী ইয়াসমিন মিতা। এরপর মিতা পালিয়ে যেতে চাইলে ছাত্র-ছাত্রীরা তাকে আটকে রেখে পুলিশে দেয়।

আটক হওয়ার পর পুলিশের কাছে স্বীকার করেন যে, আলামিনের সঙ্গে দীর্ঘদিন ধরে তার প্রেম ছিল। আলামিন চকবাজার ইসলামবাগ এলাকায় থাকেন। পেশায় প্লাস্টিক ব্যবসায়ী। কিছুদিন ধরে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে শাহবাগের ফুলার রোড উদয়ন স্কুলের সামনে মিতা তার ভ্যানিটি ব্যাগ থেকে ছুরি বের করে আলামিনের পিঠে আঘাত করেন।

লাভলী ইয়াসমিন মিতা ইডেন কলেজের বাংলা বিভাগের স্নাতকোত্তরের ছাত্রী। তার বাড়ি ঝিনাইদহে।

দেখা হয়েছে: 611
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪