fbpx

|

একতা কাপুর বিয়ে ছাড়াই সন্তানের জননী হতে চান

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০১৮

বিনোদন বার্তাঃ

বড় পর্দায় তো বটেই, ছোট পর্দায়ও তার রাজত্ব। তাকে বলা হয়, ‘ডেইলি সোপ কুইন’। টিভি সিরিয়ালের এক নতুন মাত্রা যোগ করেছেন তিনি। সেই সঙ্গে তাল মিলিয়ে প্রযোজনা করছেন সিনেমাও। কিন্তু বয়স তো থেমে নেই। নেই কোনো জীবন সঙ্গী। আর তাই সন্তানের কথা ভাবছেন একতা কাপুর! তবে বিয়ে ছাড়াই!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ একতা কাপুর বলেন, আমি একটি বিষয় জানি যে আমার সন্তান চাই, কিন্তু বিয়ে নয়। আমি জানি না কেন? আমার কাছে নিজের জন্য সময় নেই। আমি সময় পেলে স্পা যেতে চাইবো।

এর কারণ হিসেবে ৪২ বছর বয়সী অভিনেত্রী বলেন, আমার বন্ধুরা যারা বিয়ে করেছিল, সকলেই এখন তালাকপ্রাপ্ত। ইদানিং এতো ডিভোর্স দেখতে দেখতে মনে হয়, আমার ধৈর্য অনেক বেড়ে গেছে। মনে হয়, আমি অন্তত অপেক্ষা করতে শিখেছি। একটা বিষয় খুব পরিষ্কার, বিয়ে কবে করবো জানি না, তবে আমি সন্তানের মা হতে চাই।

একতা কে জিজ্ঞেস করা হয়েছিল তার ভাই তুষার এবং ভালো বন্ধু কারণ জোহার বাবা হয়েছেন। তখন একতা বলেন, তিনি জানেন না এটা কখন সম্ভব হবে। তবে এখন তিনি খুব ব্যস্ত।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!