|

রাজশাহীতে রুপালী ব্যাংকের এটিএম বুথ স্থাপন

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রুপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্যান্ড এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে এক অনুষ্টানের আয়োজন করা হয়।

এসময় বুথের উদ্বোধন করেন রুপালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও প্রধান আতাউর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রুয়েটের ভিসি প্রফেসর ড. রফিকুল আলম বেগ।

এসময় রুয়েটের বিভিন্ন বিভাগের শিক্ষক কর্মচারি ছাড়াও রুপালী ব্যাংকের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তারা এবং অফিসের সকল উপমহাব্যবস্থাপক ছাড়াও কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকটির সিইও আতাউর রহমান বলেন এই বুথ উদ্বোধনের ফলে এখানকার শিক্ষার্থী-শিক্ষকদের অনেক সমস্যা লাঘব হবে। তিনি বলেন, রুপালী ব্যাংক আগের অবস্থানে নেই। এর সেবার মান বৃদ্ধির পাশাপাশি কাজের গতিও বেড়েছে। তিনি কর্মকর্তা কর্মচারিদের স্বচ্চতার সাথে কাজ করার আহ্বান জানান। এছাড়া কার্ডধারীরা এই এটিএম থেকে কোনো ফি ছাড়াই যে কোনো দিন যে কোনো সময় টাকা উত্তোলন করতে পারবে।

দেখা হয়েছে: 649
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪