fbpx

|

মাদক নির্মূলে সবাইকে কঠোর অবস্থান নিতে হবে: চুমকি

প্রকাশিতঃ ২:৪৬ পূর্বাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৮

অনলাইন বার্তাঃ

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, শুধু সরকারই নয়, মাদকের মূল উৎপাটনে সমাজের সবাইকে কঠোর অবস্থান নিতে হবে।

মঙ্গলবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও জামালপুর কলেজের যৌথ আয়োজনে মাসব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের অংশ হিসেবে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর কলেজ মাঠে ‘জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, মাদকে নারী এবং শিশুরাও ঝুঁকে পড়ছে। অন্যদিকে পথশিশুরা অভিভাবকহীন পরিবেশে বেড়ে উঠছে। তাদের সমাজে ফিরিয়ে আনতে সরকারি ও বেসরকারিভাবে উদ্যোগ নেয়া হয়েছে।

এছাড়া মাদকাসক্ত হওয়ায় অনেক নারী মাদক পাচার ও কেনা-বেচায় ব্যবহৃত হচ্ছে। সরকার নারী উন্নয়নে এসব নারীদের সাবলম্বী করতে বিভিন্ন কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করছে।

জামালপুর কলেজ গভর্নিং বডির সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন গাজীপুর জেলা মাদবদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আজিজুল হক।

এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহাগ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া, সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ প্রমুখ।

দেখা হয়েছে: 345
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!