fbpx

|

ফারিয়ার ‘ওপেন চ্যালেঞ্জ’ আমি ধোয়া তুলসি পাতা

প্রকাশিতঃ ১:৫৬ পূর্বাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

বিনোদন বার্তাঃ

মিডিয়াতে কাজ করলে নাকি ‘স্যাক্রিফাইস’ করতে হয়- এমন মন্তব্য করে গত কয়েকদিন ধরে মিডিয়া পাড়ায় আলোচনার শীর্ষে রয়েছেন ফারিয়া শাহরিন। তার এই মন্তব্য নিয়ে মিডিয়ার অনেকেই বিভিন্ন মন্তব্য ও পাল্টা মন্তব্য ছুড়ছেন।

এদের মধ্যে জনৈক এক লাক্স সুন্দরী সরাসরি নাম উচ্চারণ না করে বলেন, আপনি দুধে ধোয়া তুলসি পাতা না। এবার ফারিয়া সেই মন্তব্যের জবাব দিলেন ফেসবুক লাইভে। তবে এখানেও তিনি কারও নাম উল্লেখ করেননি।

ফারিয়া বলেন, তিনি আমাকে উদ্দেশ্য করে বলেছেন, আমরা কেউই ধোয়া তুলসি পাতা না। এটা আমি একদম মানতে পারলাম না। আপনি ধোয়া তুলসি পাতা না, আপনি জানেন; মিডিয়ার বহু মানুষ জানে; এমনকি মিডিয়ার বাইরের মানুষও জানে যে, আপনি ধোয়া তুলসি পাতা না। কিন্তু ফারিয়াকে যদি ওই গণ্ডিতে মাপেন, তাহলে আমি আত্মবিশ্বাসের সাথে মিডিয়াতে স্টেটমেন্ট দিতে পারব, আমি ধোয়া তুলসি পাতা।

তিনি আরও বলেন, আপনাকে আমি ‘ওপেন চ্যালেঞ্জ’ করলাম, আপনি ‘প্রুফ’ করেন, আমি ধোয়া তুলসি পাতা না। হ্যাঁ, আমার একটা রিলেশন ছিল, যদিও প্রতিটি মানুষই সম্পর্কে জড়ায়। আমি এতো বছর মিডিয়াতে কাজ করেছি, কেউ আমাকে বাজে কথা বলতে পারবে না। হ্যাঁ, যদি প্রেম করা অন্যায় করা হয়ে থাকে, তাহলে প্রেম করে হয়তো আমি বড় অন্যায় করে ফেলেছি।

যদি আপনি ওইভাবে কাউন্ট করেন ধোয়া তুলসি পাতা। আমি আমার রিলেশনশিপের বাইরে গিয়ে ১০ বছরের মিডিয়া ক্যারিয়ারে এক ঘণ্টার জন্যও আমার ‘এথিকস’-এর বাইরে গিয়ে কারও সাথে কোনো খারাপ কাজ কিংবা কারও সাথে কোনো খারাপ চ্যাট, এক কথায় কোনো খারাপ কাজে ফারিয়া শাহরিন গত ১০/১১ বছরের মিডিয়া ক্যারিয়ারে জড়ায় নাই। এই বিষয়ে আমি খুবই আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি।

দেখা হয়েছে: 980
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!