fbpx

|

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ফুটবলারের মৃত্যু

প্রকাশিতঃ ৩:৫৬ পূর্বাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

ময়মনসিংহের নান্দাইলে তানজিল মিয়া (২২) নামে এক উদীয়মান ফুটবলার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নান্দাইল-তাড়াইল সড়কের নান্দাইলের দরিল্লা নামক স্থানে বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, সিএনজি চালিত অটোরিক্সা ও লরির মুখোমুখি সংঘর্ষে তানজিলের মাথা থেতলে ও ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় সুত্র ও পরিবারের লোকজন জানান, নিহত তানজিল কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা ইউনিয়নের সেকান্দরনগর গ্রামের মো. এরশাদ মিয়ার ছেলে।

নিহত তানজিলের বড় ভাই তাড়াইল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের গাড়ি চালক অলিউল্লাহ। তিনি জানান, তারাঁ চার ভাই। সবার ছোট তানজিল উদীয়মান ফুটবল খেলোয়াড় এবং তাড়াইল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। কিশোরগঞ্জ জেলার একটি স্বনামধন্য ক্লাবের নিয়মিত খেলোয়াড়। তাছাড়া বিভিন্ন এলাকায় সে অতিথি খেলোয়াড় হিসেবে খেলতে যায়।

বৃহস্পতিবার সকালে সে নরসিংদি যাওয়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়। এই অবস্থায় সিএনজি যোগে বাড়ি যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনার প্রায় ৫মিনিটের মধ্যে একই সড়ক দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন বড় ভাই অলিউল্লাহ। দুর্ঘটনা হওয়ায় উভয় দিক থেকে যানবাহন সড়কে আটকে যাওয়ায় তিনি গাড়ি থেকে নেমে কে দুর্ঘটনায় নিহত হয়েছে দেখতে গিয়ে জানতে পারে নিহত যুবকই তার ভাই তানজিল। এ অবস্থায় তাঁর আর্তচিৎকারে তখন ওই এলাকায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

দেখা হয়েছে: 530
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!