fbpx

|

নড়াইলে ১ম বার পুণর্মিলনী দুদিন ব্যাপি সুবর্ণ জয়ন্তী উৎসব

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

আনন্দ, আড্ডা, হৈ-হুল্লোড় , আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো নড়াইলের লোহাগড়া সরকারী আদর্শ মহাবিদ্যালয়ের ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উৎসব ।

শনিবার দুপুরে কলেজ চত্বরে সুবর্ণ জয়ন্তী উৎসব কমিটির আহবায়ক মুন্সী আফতাব উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেজর জেনারেল এসএম শফিউদ্দীন আহমেদ এনডিইউ, পিএসসি ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম (অতিঃ ডিআইজি)।

এসময় উপস্থিত ছিলেন নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, এ্যাডঃ ফরিদুজ্জামান ফরহাদ, সাবেক ভিপি ওয়াহিদ্জ্জুামান বাচ্চু, উৎসব কমিটির সদস্য সচিব সৈয়দ মসিয়ুর রহমান, যুগ্ম আহ্বায়ক মন্জুরুল করিম মুন ও কলেজের অধ্যক্ষ এস.এম এনামুল কবির।

প্রসঙ্গতঃ ১৯৬৮ সালের ১জুলাই প্রতিষ্ঠিত কলেজটি এবার প্রথমবারের মতো পুণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছে। দুদিন ব্যাপী অনুষ্ঠানে প্রায় চার হাজার বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহন করেন। কলেজের প্রথম ব্যাচের শিক্ষার্থী অধ্যাপক সমীর বরণ ঘোষ, সাবেক আইজিআর মুন্সী নজরুর ইসলাম, প্রধান বীমা নিয়ন্ত্রক (অবঃ) রায় দেবদাস ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির মফিজুল হক মেতেছিলেন আড্ডা ও স্মৃতিচারণায়। তাঁরা দীর্ঘদিন পর সহপাঠিদের কাছে পেয়ে আবেগে আপ্লুত হন।

কলেজের প্রাক্তন শিক্ষার্থী এ্যাডঃ শরীফ মাহাবুবুর রহমান, শেখ মফিজুর রহমান, এ্যাডঃ আব্দুস ছালাম খান,শরীফুল আহম্মেদ ও জুয়েল স্মৃতিচারণ করে বলেন, এ যেন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের এক মিলনমেলা ও আগামীর সেতুবন্ধন।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!