fbpx

|

প্রয়াত বিএনপি নেতার দোয়া মাহফিলে এসে লাঞ্চিত সাবেক মন্ত্রী আমিনুল

প্রকাশিতঃ ৬:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

সারোয়ার হোসেন,তানোর প্রতিনিধিঃ

তানোর উপজেলার বাধাইড় ইউপির প্রয়াত প্রবীণ বিএনপি নেতার শোকাহত পরিবারের দোয়া মাহফীলে এসে নেতাকর্মীদের কাছে লাঞ্চিত হয়েছেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক। এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে চলতি মাসের ২৬ ডিসেম্বর রোজ মঙ্গলবার বলে জানা গেছে।

সম্প্রতি, গত ১৫ নভেম্বর সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিহত হন বাঁধাইড় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল গাফ্ফার।

তার অকাল মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানাতে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক নেতাকর্মীদের না জানিয়ে দোয়া মাহফিলে আসলে তার প্রতি ক্ষিপ্ত হয়ে নেতাকর্মীরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে লাঞ্চিত করেন।

এ সময় উক্ত দোয়া মাহফীলে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি এমরান আলী মোল্লা, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, মোজাম্মেল হক খাঁন, উপজেলা যুবদল সভাপতি ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান, মুন্ডুমালা পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক, পৌর যুবদল সভাপতি কাউন্সলর আব্দুল মান্নান, সহ-সভাপতি মাওলানা আবুল কাশেম, ফিরোজ কবির, ইউনিয়ন বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান হেনা, উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মালেকসহ বিএনপির অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!