fbpx

|

লক্ষ্মীপুরে প্রতিবাদী মুক্তিযোদ্ধা তোফায়েল যোগ-দিলেন আ’লীগে

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৭

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের সাবেক মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মো. হুমায়ুন কবির তোফায়েল আওয়ামীলীগে যোগ দিয়েছেন। বিএনপি (জাতীয়তাবাদী) মুক্তিযোদ্ধা দল থেকে তিনি আওয়ামীলীগে যোগদান করেন।

এই উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ক্ষমতাসীন আওয়ামীলীগের নেতারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা তোফায়েল বলেন, একাত্তরের রণাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবন বাজি রেখে যুদ্ধ করেছি।

আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি বাংলাদেশ আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী ছিলাম। পরবর্তীতে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাথে সংযুক্ত হয়ে লক্ষ্মীপুর মুক্তিযোদ্ধা সংসদের নেতৃত্ব দিয়েছিলাম। কিন্তু বিএনপি ও বেগম খালেদা জিয়ার ভুল রাজনীতি ও দেশবিরোধী কর্মকান্ডের কারণে বিএনপিকে প্রত্যাখ্যান করে আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে লালিত বাংলাদেশ আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে স্বেচ্ছায় বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে যোগদান করিলাম।

তিনি আরো বলেন আজ থেকে বিএনপির জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাথে আমার কোন প্রকার সম্পর্ক নেই এবং মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করতে অবদান রাখবো।

এদিকে বিএনপি’র এক প্রভাবশালী নেতা বলেন,মুক্তিযোদ্ধা মার্কেট নির্মাণ নিয়ে আওয়ামীলীগের অনুসারী মুক্তিযুদ্ধরা বিভিন্ন দুর্নীতি অনিয়ম করলে তোফায়েল সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ লেখিত ভাবে জানান ও মামলা করেন। বর্তমানে ওই মামলা বিচারদিন রয়েছে।এছাড়া সম্প্রতি সরকার থেকে বরাদ্দকৃত কম্পিউটারসহ বিভিন্ন আসবাবপত্র হরিলুট হয়। এসব থেকে রক্ষা পাওয়ার জন্য তোফায়েলকে চাপপ্রয়োগ করে আওয়ামীলীগে যোগদান করেছে একশ্রেণী লোভী মুক্তিযোদ্ধারা।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আবু তাহের, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, পৌর আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার কাজল কান্তি দাস প্রমূখ।

পরে সকলের উপস্থিতিতে মুক্তিযোদ্ধা মো. হুমায়ুন কবির তোফায়েল আওয়ামীলীগের সদস্য ফরম পুরন করে আওয়ামীলীগে যোগদান করেন।

আরো পড়ুন…… ক্লিক

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!