|

ছোট বেলা থেকেই আমি খোলামেলা : সাবা

প্রকাশিতঃ ৩:৪৩ পূর্বাহ্ন | জানুয়ারী ২০, ২০১৮

বিনোদন বার্তাঃ

আমি ছোট বেলা থেকেই খোলামেলা। খোলামেলা বলতে মানুষ যা বোঝায়, সে ব্যাপারে বলবো যে, আমি নিজেকে কখনো রাখা-ঢাকা মনে করি না। তাছাড়া ২০১১ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমি পুরো পিঠ বের করে গিয়েছিলাম এবং তখন একমাত্র আমিই সেটা করেছিলাম। কই তখনও তো মুরাদ (সাবেক স্বামী) ছিল।

সম্প্রতি অভিনেতা শারিয়ার নাদিম জয়ের সঞ্চালনায় একটি বেসরকারি টেলিভিশনের ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠানে বিচ্ছদের পর ফেসবুকে নিজের খোলামেলা ছবি পোস্ট করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এমন কথা জানান মডেল ও অভিনেত্রী সোহানা সাবা।

অপর আরেকটি প্রশ্নের জবাবে সাবা বলেন, দুটি বিষয় আমি এক সঙ্গে মেলাবো না। কারণ বিচ্ছেদের আগে আমি ফেসবুকে বসতাম না, কারণ মুরাদ সেটা পছন্দ করত না। মাসে দেখা যেত একবার বসতাম।

অনুষ্ঠানের এক পর্যায়ে সাবাকে প্রশ্ন করা হয় আপনি চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর প্রেমে পড়েছিলেন? নাকি তিনি আপনার প্রেমে পড়েছিলেন? জবাবে অভিনেত্রী বলেন, হুম আমাদের দেড় বছর প্রেম ছিল আর অমিতাভ রেজা চৌধুরী প্রস্তাব দিয়েছিলেন।

দেখা হয়েছে: 516
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪