|

পিএসসিতে সাফল্যের ধারাবাহিকতায় গৌরীপুর চাইল্ড ফেয়ার

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার:
প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় প্রতি বছরের মতো ২০১৭ সালেও ময়মনসিংহ গৌরীপুর চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল সাফল্যের ধারাবাহিতা ধরে রেখেছে। গত ৩০ ডিসেম্বর প্রকাশিত ফলাফলে দেখা যায় ১০ জন অংশ গ্রহণকারী পরীক্ষার্থীর মধ্যে ৪ জন জিপিএ ৫ অর্জন করেছে, অন্যরা জিপিএ ৪.৫০ এর উপরে রয়েছে।

জিপিএ ৫ অর্জনকারী শিক্ষার্থীরা হলো- গাফফার মাহমুদ জিহান, রাব্বি হাসান রাতুল, সাদিয়া সুলতানা স্মৃতি ও ফারজানা ইসলাম তোয়া। তমধ্যে গাফফার মাহমুদ জিহান উপজেলায় সম্মিলিত মেধা তালিকায় তৃতীয়।

বিদ্যালয়ের পরিচালক আরিফ আহমেদ জানান- আমাদের বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের শ্রেণিতেই পড়া শিখিয়ে দেওয়া হয়। কোন শিক্ষার্থীকে কোচিং সেন্টারে ভর্তির অনুমতি দেওয়া হয় না।

উল্লেখ্য, চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল ২০০৭ সালে প্রতিষ্ঠিত হলেও ২০১৪ সালে প্রথম প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করে। শুরুতেই চমক দেখায় বিদ্যালয়টি, ৪ জন অংশ গ্রহণ করে শতভাগ জিপিএ ৫ অর্জন ও ২ জন ট্যালেন্টপুল ও ২ জন সাধারণ গ্রেডে বৃত্তি অর্জন করে। ২০১৫ সালে ছয় জনের মধ্যে ৫জন ও ২০১৬ সালেও ছয় জনের মধ্যে ৫জন করে ছাত্রছাত্রী জিপিএ ৫ ও বৃত্তি পেয়েছে।

পিএসসিতে সাফল্যের ধারাবাহিকতায় গৌরীপুর চাইল্ড ফেয়ার-Aporadh-Barta

পিএসসিতে সাফল্যের ধারাবাহিকতায় গৌরীপুর চাইল্ড ফেয়ার-Aporadh-Barta

দেখা হয়েছে: 711
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪