fbpx

|

গৌরীপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের ২ দিনের কর্মবিরতি

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি॥
স্থানীয় সরকারকে আরো বেশি শক্তিশালী করার স্বার্থে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের ন্যায় সারাদেশের পৌর কর্মকর্তা ও কর্মচারীদের রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতার দাবীতে ময়মনসিংহ গৌরীপুর পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের উদ্যোগে সারাদেশে কেন্দ্রীয় কমিটির পূর্বঘোষণা অনুযায়ী ১৫ ও ১৬ জানুয়ারি দুইদিন ব্যাপী ভোর ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সকল ধরণের পৌরসভা কর্তৃক নাগরিক সেবাসমূহ বন্ধ থাকবে।

সোমবার বেলা ১২টায় গৌরীপুর পৌরসভায় গিয়ে দেখা যায় পৌর ভবনের মূল ফটক বন্ধ করে কর্মকর্তা-কর্মচারীরা তাদের অবস্থান কর্মসূচী পালন করছেন। এসময় পৌরসভায় বিভিন্ন কাজে আসা লোকজন ফিরে যাচ্ছেন।

গৌরীপুর পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি মো: মঞ্জুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান সমাবেশে উপস্থিত ছিলেন- গৌরীপুর পৌরসভার সচিব মো: তায়েব আলী, নির্বাহী প্রকৌশলী মো: মুখলেছুর রহমান, পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো: আতাউর রহমান আতা, ময়মনসিংহ বিভিাগীয় কমিটির সহ-সভাপতি মদন মোহন দাস, সহ-প্রচার সম্পাদক মো: কামরুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা মো: জয়নাল আবেদীন প্রমুখ।

সমাবেশে বক্তারা মাসের পর মাস বেতন ভাতা না পেয়ে যে মানবেতর জীবন যাপন করছেন তা তোলে ধরেন। সংসারের নানান অনটনসহ তাদের সন্তানদের লেখাপড়ার চরম ক্ষতি হচ্ছে, এভাবে সারা দেশে ৩২৭টি পৌরসভার ৩২ হাজার পাঁচশত কর্মকর্তা-কর্মচারী আজ মানবেতর জীবন কাটাচ্ছে, অনতি বিলম্বে তাদের দাবী মেনে নিতে সরকারের প্রতি অনুরোধ জানান তারা।

সঞ্চালনা করেন- গৌরীপুর পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: আশরাফ উদ্দিন চুন্নু।

গৌরীপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের ২ দিনের কর্মবিরতি

গৌরীপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের ২ দিনের কর্মবিরতি

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!