|

গৌরীপুরে সাংবাদিকদের সাথে ডা. মতিউর রহমানের মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৭

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি॥
ময়মনসিংহ গৌরীপুর রিপোটার্স ক্লাব কার্যালয়ে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর দুুইটায় ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ এর সার্জারী বিভাগের অধ্যাপক ডা. মতিউর রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

 

রিপোটার্স ক্লাবের সভাপিত মো: মোহসিন মাহমুদ শাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় ডা. মতিউর রহমান নিজ কর্মজীবনের নানান অভিজ্ঞতার কথা সাংবাদিকদের অবহিত করেন। তিনি গৌরীপুরের সাবেক এমপি মরহুম নজরুল ইসলাম সরকারের ভাতিজা।

 

তিনি জানান- ডাক্তারি পেশার মাধ্যমে সীমিত পরিসরে সাধারণ মানুষের সেবা করেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে রাজনৈতিক পরিবারের সন্তান হিসাবে মনোনয়ন পেলে মানুষের সেবা করেই বাকী জীবনটা অতিবাহিত করতে চান।

 

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ডা. মতিউর রহমানের চাচা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি মোতালিব বিন আয়েত ও রায়হান উদ্দিন সরকার, সহ-সভাপতি লুৎফুর রহমান খোকন, ময়মনসিংহ ডিভিশনাল প্রেসক্লাবের সাবেক মহাসচিব ফারুক আহাম্মেদ, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, রিপোটার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক শিল্পী এমএ মাসুদ ও ক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 693
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪