fbpx

|

বিয়ের দাবীতে এসিল্যান্ডের বাড়িতে প্রেমিকার অবস্থান

প্রকাশিতঃ ১১:২৪ পূর্বাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৭

আবু তৌহিদ (মশাহারুল) পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিয়ের দাবীতে এসিল্যান্ডের বাড়িতে প্রেমিকার অবস্থান। উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের পাল পাড়া গ্রামের কুড়ান চন্দ্র পালেরর পুত্র পীরগঞ্জ উপজেলার এসিল্যান্ড রামানাথ কান্ত পাল এর বাড়িতে দিনাজপুর সদরের নির্মল রায় এর মেয়ে মমতা রায় বিয়ের দাবীতে অবস্থান নেয়।

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অবস্থান কালে প্রতারিত প্রেমিকা মমতা রায় সাংবাদিকদের জানায়, দীর্ঘ দিন থেকে তাদের মধ্যে মন দেয়া নেয়া চলছিল। রামানাথ কান্ত পাল তাকে বিয়ের প্রতিশ্রুতি দিলে উভয়ের মধ্যে স্বামী-স্ত্রীর মত দৈহিক মেলা মেশাও হয় বলে দাবী করেন ওই প্রেমিকা। এক পর্যায়ে রামানাথ কান্ত পাল মমতাকে তার নিজ বাড়ি দেখাতে নিয়ে আসলে সে আর যাবেনা বলে দাবী জানায়।

পরে রমানাথ কান্ত নিজেকে রক্ষা করার জন্য মমতাকে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনে নিয়ে গেলে নির্বাহী অফিসার শারমিন সুলতানা রমানাথ ও মমতার প্রেমের ডুকুমেন্ট মোবাইল ফোন মেমরী মমতার কাছ থেকে নেয় এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মমতাকে তার দিনাজপুরের বাড়িতে ফেরৎ পাঠায়।

এরপর নিয়মিত মোবাইলে কথা বার্তা হলেও বিয়ের কোন ব্যবস্থা না হওয়ায় এক পর্যায়ে নিরুপায় হয়ে গত বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) মমতা রায় বিয়ের দাবীতে রমানাথ কান্ত পালের বাড়িতে অবস্থান নেয়। ঘটনার দিন রাতে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা ও আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি সমাধানের চেষ্টা চালায়।

কিন্তু ওই কর্মকর্তাগণ ঘটনাস্থলে এর সুরাহা করতে না পেরে ফিরে আসেন। পরবর্তীতে ওই দিন রাত আনুমানিক ২টায় রমানাথ কান্তের পরিবারের লোকজন মমতাকে শারীরিক নির্যাতন করে জোড় পূর্বক মাইক্রোবাসে তুলে উপজেলা নির্বাহী অফিসারের বাসায় রেখে আসেন। এলাকাবাসীর অভিমত রামানাথ কান্ত বিসিএস ক্যাডার হওয়ায় সরকারি লোকজন তাকে সহায়তা করছে। অসহায় হয়ে পড়েছে সেই প্রতারিত প্রেমিকা মমতা। এ ঘটনায় এসিল্যান্ড রামানাথ কান্ত পালের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

বিয়ের দাবীতে এসিল্যান্ডের বাড়িতে প্রেমিকার অবস্থান

বিয়ের দাবীতে এসিল্যান্ডের বাড়িতে প্রেমিকার অবস্থান

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সাথে কথা বললে তিনি জানান, আমি পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক মহোদয়কে ঘটনার বিবরন দিয়েছি। উনারা জানান, আগামী ১৮ ডিসেম্বর প্রশাসনিক ও পারিবারিক ভাবে বৈঠকের মাধ্যেমে সমাধান করা হবে। এই মর্মে পুনরায় মমতাকে দিনাজপুরের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!