fbpx

|

গোদাগাড়ীতে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পুরী মহাতাবু জলসার মধ্যে দিয়ে সমাপনী

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ৫ দিন ব্যাপি ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পুরী মহাতাবু জলসার মধ্যে দিয়ে সমাপনী অনুষ্ঠান শেষ হয়েছে।

বৃস্পতিবার রাত ৯টার সময় গোদাগাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে কাব ক্যাম্পুরী অনুষ্ঠানের সমাপনি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) ও সম্পাদক বাংলাদেশ স্কাউট আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক,সহকারী কমিশনার ভুমি সানওয়ার হোসেন, আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউট গোদাগাড়ী শাখার কমিশনার এনামুল হক,উপজেলা,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নূরুন নাহার রুবিনা,শিক্ষাবিদ আব্দুর রাজ্জাক গোদাগাড়ী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রুকুনজ্জামান সরকার প্রমুখ।

গোদাগাড়ীতে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পুরী মহাতাবু জলসার মধ্যে দিয়ে সমাপনী

উপজেলার মোট ৫৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪২০ জন শিক্ষার্থী মোট ৬০ টি দল করে এই কাব কাম্পুরীতে অংশগ্রহন করে। পাঁচ দিনের কর্মসূচি শেষে ২৬ জানুয়ারি সকালে স্কাউটরা কাম্পুরি ত্যাগ করে।‘কাব স্কাউটের মূলমন্ত্র হচ্ছে যথাসাধ্য চেষ্টা করা। যথাসাধ্য চেষ্টা করা অর্থাৎ আমরা কোনো ক্ষেত্রে পিছিয়ে থাকব না। এবং কাব স্কাউটিং করবো ডিজিটাল বাংলাদেশ গড়বো।

যে কোনো কাজ, যে কোনো চ্যালেঞ্জ সামনে আসুক না কেন সেটা আমরা অর্জন করতে সক্ষম হব। এই আত্মবিশ্বাসটা সব সময় নিজের মধ্যে থাকতে হবে। প্রধান অতিথি তার বক্তব্য বলেন উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট দল গঠন করতে হবে।স্কাউটদের কাজের মাধ্যমে সন্ত্রাস মুক্ত,জঙ্গী মুক্ত বাংলাদেশ গড়তে হবে।

গোদাগাড়ীতে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পুরী মহাতাবু জলসার মধ্যে দিয়ে সমাপনী

দেখা হয়েছে: 371
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!